1. banijjobarta22@gmail.com : admin :

ইস্যুয়ার কোম্পানিগুলোর কর্মকর্তাদের প্রশিক্ষণ দেবে বিএসইসি-বিএএসএম

  • Last Update: Sunday, February 4, 2024

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে ইস্যুয়ার কোম্পানিগুলোর কমপ্লায়েন্স বিষয়ক তিন দিনের প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং বাংলাদেশ একাডেমি ফর সিকিউরিটিজ মার্কেটসের (বিএএসএম) যৌথ উদ্যোগে এ প্রশিক্ষণ কার্যক্রম আয়োজন করা হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। চলবে আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এসময় তালিকাভুক্ত বিভিন্ন কোম্পানিগুলোর প্রতিনিধিত্বকারী, এমডি, সিইও, সিএফও এবং কোম্পানি সেক্রেটারিসহ ৪৫জন অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের সিকিউরিটিজ সংক্রান্ত আইন এবং কমপ্লায়েন্স সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়া হয়।

প্রশিক্ষণ অনুষ্ঠানে বিএসইসি, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই), সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) এবং ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ডের (সিএমএসএফ) কর্মকর্তারা রিসোর্স পারসন হিসেবে কাজ করবেন। অংশগ্রহণকারীদের সাথে তাদের দক্ষতা শেয়ার করবেন।

বিএসইসি কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান তার বক্তব্যে অনুষ্ঠানের তাৎপর্য তুলে ধরেন।

প্রশিক্ষণের মাধ্যমে অংশগ্রহণকারীদের কোম্পানির বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা জ্ঞান ও ধারণা দেওয়া হবে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com