1. banijjobarta22@gmail.com : admin :

ইসলামী ব্যাংকের ২০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

  • Last Update: Tuesday, October 10, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ২০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক টাওয়ারে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে আউটলেটগুলোর উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, জে. কিউ. এম. হাবিবুল্লাহ, এফসিএস ও মো. আলতাফ হুসাইন এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আকিজ উদ্দীন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, মুহাম্মদ শাব্বির, কাজী মো. রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন এবং ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী।

স্বাগত বক্তব্য প্রদান করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম মাহবুব মোর্শেদ।

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, সংশ্লিষ্ট জোনপ্রধান, শাখাপ্রধান ও ২০টি এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারীবৃন্দ এবং গ্রাহক ও শুভ্যানুধ্যায়ীগণ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। ইসলামী ব্যাংক দেশের প্রথম শরী’আহ ভিত্তিক ব্যাংক। ৪০ বছর ধরে ব্যাংকের কর্মকর্তা, কর্মচারীদের নিরলস পরিশ্রম ও আন্তরিক সেবা প্রদানের কারণে এই ব্যাংক গ্রাহকের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি আমরা। স্মার্ট বাংলাদেশ বির্নিমাণের অন্যতম অনুঘটক হিসেবে স্মার্ট ইকোনমি প্রতিষ্ঠায় ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি বলেন, বাংলাদেশের মোট ডিপোজিটের প্রায় ১০ শতাংশ ইসলামী ব্যাংক ধারণ করে। আমাদের অর্জনকে আরো বেগবান করতে এজেন্ট আউটলেটগুলো অন্যতম সহায়ক হিসেবে কাজ করছে। ইসলামী ব্যাংকের ২ হাজার ৭২১টি এজেন্ট আউটলেট রয়েছে।

তিনি বলেন, দেশের প্রায় ৮ কোটি মানুষ প্রত্যেক্ষ ও পরোক্ষ ভাবে ইসলামী ব্যাংকের সাথে জড়িত। এজেন্ট আউটলেটের মাধ্যমে আহরিত ডিপোজিট ও রেমিট্যান্সে ইসলামী ব্যাংক প্রথম অবস্থানে রয়েছে। আমাদের এজেন্ট আউটলেটের মাধ্যমে প্রায় ৪৯ হাজার মানুষকে বিনিয়োগ প্রদান করা হয়েছে। এছাড়া ব্যাংকের ৪০ বছরের অর্জিত সুনামকে ধরে রাখতে সততা, আ›Íরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com