1. banijjobarta22@gmail.com : admin :

মাস্টারকার্ড থেকে নগদে অ্যাড মানি করে লাখপতি হওয়ার সুযোগ

  • Last Update: Wednesday, April 5, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

ঈদের আগে নগদ লিমিটেড নিয়ে এসেছে আরও একটি মেগা ক্যাম্পেইন। এখন বাংলাদেশ ব্যাংক অনুমোদিত ব্যাংক অথবা আর্থিক প্রতিষ্ঠান কর্তৃক ইস্যুকৃত ডেবিট, ক্রেডিট বা প্রি-পেইড মাস্টারকার্ড থেকে নগদ অ্যাকাউন্টে অ্যাড মানি করলে একজন গ্রাহক হয়ে যেতে পারেন লাখপতি। পাশাপাশি নির্দিষ্ট পরিমাণের টাকা অ্যাড মানিতেও থাকছে বিভিন্ন পরিমাণ ক্যাশ-বোনাস।

চলতি মাসের ১ তারিখ থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ৩০ এপ্রিল ২০২৩ পর্যন্ত। এ ক্যাম্পেইন চলাকালে সাতটি ক্যাটাগরিতে নির্ধারিত পরিমাণ টাকা অ্যাড করলে প্রতি ক্যাটাগরির লেনদনের জন্য একবার করে ক্যাশ-বোনাস (অনুমোদিত পরিমাণ অনুযায়ী) এবং সর্বমোট ১০০০ টাকা পর্যন্ত ক্যাশ-বোনাস উপভোগ করা যাবে। একজন গ্রাহক তিন কর্মদিবসের মধ্যে ক্যাশ-বোনাস পেয়ে যাবেন।

সাতটি নির্ধারিত পরিমাণ ক্যাটাগরি থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করে একজন গ্রাহক ক্যাশ-বোনাস উপভোগ করতে পারেন। পাশাপাশি ক্যাম্পেইন চলাকালে স্বল্পতম সময়ে সর্বোচ্চ পরিমাণ টাকা অ্যাড মানি করে শীর্ষ তিন জন মনোনীত গ্রাহক পেতে পারেন তিনটি মেগা উপহার। যার প্রথম উপহার ১ লাখ টাকা, দ্বিতীয় উপহার ৭৫ হাজার টাকা ও তৃতীয় উপহার ৫০ হাজার টাকা।

এছাড়া সাতটি ক্যাটাগরির মধ্যে মাস্টারকার্ড গ্রাহকরা নগদ অ্যাপের মাধ্যমে ৩ হাজার ২৫ টাকা অ্যাড মানি করলে পাবেন ২৫ টাকা ক্যাশ-বোনাস, ৫ হাজার ৩৫ টাকা অ্যাড মানি করলে ৩৫ টাকা ক্যাশ-বোনাস, ১০ হাজার ৭৫ টাকা অ্যাড মানি করলে ৭৫ টাকা ক্যাশ-বোনাস, ১৫ হাজার ১১৫ টাকা অ্যাড মানিতে ১১৫ টাকা ক্যাশ-বোনাস, ২০ হাজার ১৫৫ টাকা অ্যাড মানিতে ১৫৫ টাকা ক্যাশ-বোনাস, ৩০ হাজার ২৪৫ টাকা অ্যাড মানিতে ২৪৫ টাকা ক্যাশ-বোনাস, ৪০ হাজার ৩৫০ টাকা অ্যাড মানিতে ৩৫০ টাকা ক্যাশ-বোনাস উপভোগ করতে পারবেন নগদ গ্রাহকেরা।

নগদ-এর মেগা ক্যাম্পেইনে অংশ নেওয়ার জন্য একজন গ্রাহকের নগদ অ্যাকাউন্ট ফুল প্রোফাইলে থাকতে হবে এবং লাখপতি মেগা অফার জেতার জন্য উপরিল্লিখিত যেকোনো পরিমাণ টাকা অ্যাড মানি করে স্বল্পতম সময়ে সর্বোচ্চ টাকা অ্যাড মানি করতে হবে।

দারুণ এ ক্যাম্পেইনের বিষয়ে নগদ লিমিটেড-এর চিফ কমার্সিয়াল অফিসার মো. সিহাব উদ্দীন চৌধুরী বলেন, আমরা এমন একটি অফার দিতে পেরে আনন্দিত। বাংলাদেশ ব্যাংক অনুমোদিত যেকোনো আর্থিক প্রতিষ্ঠানের মাস্টারকার্ড থেকে নগদ-এর অ্যাপে লেনদেন করে গ্রাহকেরা এ অফার উপভোগ করতে পারবেন। আমরা চাই মানুষ এখন লেস ক্যাশ ব্যবহার করে ডিজিটাল জীবনযাপনে অভ্যস্ত হয়ে উঠুক।

মেগা এ ক্যাম্পেইন বিষয়ে আরও বিস্তারিত জানতে নগদ-এর ভেরিফায়েড ফেসবুক পেইজ অথবা ওয়েবসাইটে নজর রাখতে পারেন গ্রাহকেরা।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com