1. banijjobarta22@gmail.com : admin :

ন্যাশনাল লাইফের স্বাস্থ্য বীমার ছায়াতলে বিকেএসপির খেলোয়াড়রা

  • Last Update: Wednesday, April 17, 2024

বাণিজ্য বার্তা ডেস্ক

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির খেলোয়াড়দের গ্রুপ ও স্বাস্থ্য বীমা সুবিধা দেবে দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।

বুধবার (১৭ এপ্রিল) বিকেএসপির সঙ্গে ন্যাশনাল লাইফের এ সংক্রান্ত একটি চুক্তি হয়েছে। রাজধানীর কারওয়ান বাজারে ন্যাশনাল লাইফের প্রধান কার্যালয়ে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

ন্যাশনাল লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. কাজিম উদ্দিন এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ মো. মোতাহের হোসেন এনডিসি, পিএসসি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, ডিএমডি এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, কোম্পানি সচিব আব্দুল ওহাব মিয়ান, এসইভিপি বাহার উদ্দিন মজুমদার, এসইভিপি মো. এনামুল হক, গ্রুপ প্রধান কাজী মোহাম্মদ মহসীন, এবং বিকেএসপির পরিচালক প্রশিক্ষণ কর্নেল মো. মিজানুর রহমান পিএসসি, পরিচালক প্রশাসন মুহাম্মদ আনোয়ার হোসেন।

চুক্তির আওতায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স বিকেএসপির সকল খেলোয়াড়দের গ্রুপ ও স্বাস্থ্য বীমা সুবিধা প্রদান করবে।

বিকেএসপির খেলোয়াড়রা প্রক্ষিণকালে কোনো প্রকার দুর্ঘটনার শিকার হলে চিকিৎসার ব্যয় বহন করবে ন্যাশনাল লাইফ। এ বীমা চুক্তির ফলে চিকিৎসার অভাবে বিকেএসপির খেলোয়াড়রা ঝরে পড়া থেকে রক্ষা পাবে এবং ভবিষ্যতের অনিশ্চয়তা থেকে মুক্তি পাবে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com