1. banijjobarta22@gmail.com : admin :

রূপালী ব্যাংকে অফশোর ব্যাংকিং বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

  • Last Update: Wednesday, March 13, 2024

বাণিজ্য বার্তা ডেস্ক

রূপালী ব্যাংক পিএলসি’র প্রশিক্ষণ একাডেমির (আরবিটিএ) উদ্যোগে ‘Offshore Banking : Concept, Procedure, Regulations and Prospect’ শিরোণামে একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) মতিঝিলস্থ রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমিতে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন দ্যা সিটি ব্যাংক পিএলসি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড হেড অব বিজনেস শেখ মোহাম্মদ মারুফ।

সেমিনারে অংশ নেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, কাজী আব্দুর রহমান ও হাসান তানভীরসহ সকল মহাব্যবস্থাপক ও এডি শাখার প্রধানগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রশিক্ষণ একাডেমির মহাব্যবস্থাপক ও প্রিন্সিপাল মোহাম্মদ সাফায়েত হোসেন। আলোচনায় অফশোর ব্যাংকিং এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং রূপালী ব্যাংকে অফশোর ব্যাংকিং ইউনিট চালুর প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করার প্রত্যাশা ব্যক্ত করা হয়।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com