1. banijjobarta22@gmail.com : admin :

‘ঢাকা মোটর শো’ আয়োজন করছে সেমস-গ্লোবাল

  • Last Update: Tuesday, June 7, 2022

নিজস্ব প্রতিবেদক

টানা দুই বছরের বিরতি শেষে মোটর প্রেমীদের জন্য সুখবর দিলো সেমস গ্লোবাল ইউএসএ। প্রতিষ্ঠানটির আয়োজনে আগামী ২৩ জুন ‘১৫তম ঢাকা মোটর শো – ২০২২’ শুরু হতে যাচ্ছে।

মঙ্গলবার (৭ জুন) রাজধানীর পল্টনের ইকোনমিক রিপোর্টার্স ফোরামে (ইআরএফ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান সেমস গ্লোবাল-এর প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন. ইসলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সেমস গ্লোবাল, ইউএসএ’র প্রধান নির্বাহী কর্মকর্তা এস এস সারওয়ার, এশিয়া প্যাসিফিক, সেমস গ্লোবালের নির্বাহী পরিচালক তানভীর কামরুল ইসলাম, সুজুকি মোটরসাইকেল লিমিটেডের শোয়েব আহমেদ এবং এনার্জি প্যাক পাওয়ার জেনারেশনের ম্যানেজার আমিন মাহমুদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৫ তম ঢাকা মোটর শো চলাকালীন সময়ে একই সাথে অনুষ্ঠিত হবে “৬ষ্ঠ ঢাকা বাইক শো-২০২২”, “৫ম ঢাকা অটোপার্টস শো ২০২২” এবং “৪র্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২”।

আগামী ২৩ থেকে ২৫ জুন পর্যন্ত কুড়িলের ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, এস এস সারওয়ার, প্রধান নির্বাহী কর্মকর্তা, সেমস গ্লোবাল ইউএসএ এবং এছাড়াও আরো উপস্থিত ছিলেন জনাব শোয়েব আহমেদ, বিভাগীয় প্রধান, সুজুকি মোটরবাইকস লিমিটেড (প্লাটিনাম স্পন্সর ৬ষ্ঠ ঢাকা প্লাটিনাম স্পন্সর ৪র্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২ এবং আমিন মাহমুদ, ম্যানেজার, মার্কেটিং এন্ড কমিউনিকেশন, এনার্জিপেক পাওয়ার জেনারেশন লিমিটেড (সেমস্ গ্লোবাল এর প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর

মেহেরুন এন. ইসলাম সংবাদ সম্মেলনে প্রদর্শনীর আয়োজনের নানান বিষয় তুলে ধরেন। তিনি বলেন, কোভিড-১৯ মহামারীর কারণে ২০২০ ও ২০২১ সালে ঢাকা মোটর শো আয়োজন করা সম্ভব হয়নি, এই মহামারীর কারণে সারা বিশ্বের ইভেন্ট ও এক্সিবিশন সেক্টর ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এবার মহামারীর প্রাদুর্ভাব কমে যাওয়ায় আমরা ঘুরে দাঁড়াতে চাইছি এবং আমাদের প্রতিষ্ঠান ‘সেমস গ্লোবাল ইউএসএ” এ বছর প্রতিষ্ঠার ৩০ বছরে পা দিতে যাচ্ছে। তাই আমরা বড় পরিসরে ঢাকা মোটর শো আয়োজন করার পরিকল্পনা হাতে নিয়েছি।

তিনি বলেন, যৌথভাবে একই সময়ে অনুষ্ঠিতব্য “ঢাকা মোটর শো”, “ঢাকা বাইক শো”, “ঢাকা অটোপার্টস শো” এবং “ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ ভারত, মালয়েশিয়া সহ আরও ১৫টি দেশের বিভিন্ন ব্র্যান্ড, ২৮৭টি প্রদর্শক, ৫৩০টি বুথের মাধ্যমে অংশ নিচ্ছে।

Banijjobarta© Copyright 2020-2022, All Rights Reserved
Site Customized By NewsTech.Com