1. banijjobarta22@gmail.com : admin :

বই মেলায় বিকাশ পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

  • Last Update: Wednesday, February 16, 2022

নিজস্ব প্রতিবেদক

অমর একুশে বইমেলা উপলক্ষ্যে প্রতিবছরের মতো এবারও বিকাশ পেমেন্টে থাকছে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। মেলা চলাকালীন একজন গ্রাহক ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। পাশাপাশি, মেলায় প্রতিদিন সবচেয়ে বেশী বিকাশ পেমেন্টকারী ১০ জন ক্রেতা পাবেন বাড়তি ২০০ থেকে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিকাশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বইমেলার অধিকাংশ স্টলেই বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান করে, *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। প্রকাশক ও বিক্রেতাদের দেয়া ছাড়ের পাশাপাশি বিকাশ পেমেন্টে পাওয়া এই ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাঠকদের আরও বেশী বই কেনার সুযোগ করে দেবে। অফারগুলোর বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/book_fair_2022 – এই লিংকে।

এদিকে যাদের বিকাশ অ্যাকাউন্ট নেই, চাইলে তারাও মেলা প্রাঙ্গনে বিকাশের বুথ থেকে তাৎক্ষণিক অ্যাকাউন্ট খুলে বিকাশ পেমেন্টে বই কিনতে পারবেন। জাতীয় পরিচয়পত্র নিয়ে খরচবিহীন তাৎক্ষণিক অ্যাকাউন্ট খুলে বিকাশের সব সেবাসহ বইমেলার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধাও গ্রহণ করতে পারবেন তারা। এছাড়া মেলার পাঠক-লেখক-ক্রেতা-দর্শনার্থীদের বিশ্রামের জন্য বিকাশের সৌজন্যে এবারও থাকবে বসার ব্যবস্থা। যারা হেঁটে মেলা ঘুরতে পারবেন না তাদের জন্য গতবারের মতো থাকছে হুইল চেয়ারের ব্যবস্থাও।

২০২০, ২০২১ সালে বইমেলায় আসা দর্শনার্থী ও বিকাশের যৌথ উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুসহ নানান শ্রেণীর পাঠকদের মধ্যে বিতরণের জন্য ২২,৬৫০টি বই সংগৃহীত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন অভিযাত্রিক ফাউন্ডেশনের মাধ্যমে এই বইগুলো বিভিন্ন লাইব্রেরীতে পৌঁছে দেয় বিকাশ। গত দুই বছরের ধারাবাহিকতায় এবারও বইমেলা উপলক্ষ্যে বই সংগ্রহের এই কার্যক্রম আরো বড় পরিসরে পরিচালনা করবে বিকাশ।

মেলায় বিকাশের সৌজন্যে স্থাপিত ৫টি ‘বই প্রদান বুথ’-এ এসে নতুন বা পুরাতন বই প্রদান করে এই কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারবেন পাঠক-দর্শনার্থীরা। এবারও মেলা উপলক্ষ্যে বিভাগীয় শহর থেকে বই সংগ্রহ করার উদ্যোগ নিয়েছে বিকাশ। যারা ঢাকার বাইরে আছেন, তারা নিজ নিজ এলাকার বিকাশ গ্রাহক সেবা কেন্দ্রে গিয়ে বই দিয়ে আসতে পারেন। এছাড়াও সুপারশপেও (মীনা বাজার, আগোরা) থাকছে বই সংগ্রহের বুথ।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com