1. banijjobarta22@gmail.com : admin :

এবার ভিসতায় যোগ দিলেন ইলিয়াস কাঞ্চন

  • Last Update: Tuesday, May 17, 2022

নিজস্ব প্রতিবেদক

ভিসতা ইলেকট্রনিক্সের উদ্যোক্তা পরিচালক হিসেবে যোগদান করেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত চিত্রনায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘গ্র্যান্ড রিসিপশন টু ইলিয়াস কাঞ্চন’ শীর্ষক অনুষ্ঠানের মাধ্যমে তিনি আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসতা ইলেকট্রনিক্সের চেয়ারম্যান সামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মো. মইনুল হক, পরিচালক উদয় হাকিম, এইচভ্যাকের পরিচালক প্রকৌশলী মো. শহীদ উল্লাহ, ভিসতার হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং তানভীর জিহাদ প্রমূখ।

ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান। এর আগে তিনি ওয়ালটনের ব্র্যান্ড এ্যাম্বাসেডর এবং নির্বাহী পরিচালক হিসেবে কাজ করেছেন। এবার তিনি ভিসতায় এলেন উদ্যোক্তা পরিচালক হিসেবে।

নিরাপদ সড়ক চাই আন্দোলনে নেতৃত্ব দিয়ে দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হন ইলিয়াস কাঞ্চন।চলচ্চিত্র, মানুষের জন্য সামাজিক আন্দোলন, পণ্যের প্রচার-প্রসার সব ক্ষেত্রেই তিনি সফলতার স্বাক্ষর রেখেছেন। ভিসতা পরিবার মনে করে উদ্যোক্তা হিসেবেও তিনি সফল হবেন।

অনুষ্ঠানে ভিসতা ইলেকট্রনিক্সের চেয়ারম্যান সামছুল আলম বলেন, ইলিয়াস কাঞ্চনের অন্তর্ভূক্তিতে ভিসতা টিম আরও শক্তিশালী হলো। ভিসতা পণ্যের প্রসারে ইলিয়াস কাঞ্চন গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি। বাংলাদেশের ইলেকট্রনিক্স শিল্পে ব্যাপক সম্ভাবনা রয়েছে। দ্রুত পরিবর্তনশীল এই সেক্টরের ভবিষ্যত চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত।

ভিসতার ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ বলেন, ইলিয়াস কাঞ্চন দীর্ঘদিন ধরে ইলেকট্রনিক্স সেক্টরে আমাদের সঙ্গে একযোগে কাজ করেছেন। এই সেক্টরের বিকাশে তিনি শক্তিশালী ভূমিকা রেখেছেন। দেশি ইলেকট্রনিক্স পণ্যের প্রসারেও তার অবদান রয়েছে। এবার একসঙ্গে কাজ করে ভিসতাকে আমরা দেশের নাম্বার ওয়ান ব্র্যান্ড হিসেবে দেখতে চাই। বিশেষ করে পণ্যের কোয়ালিটিতে ভিসতা কোনো ছাড় দেবে না। পণ্যের মান দিয়ে আমরা ক্রেতাদের মন জয় করতে চাই।

ভিসতার পরিচালক উদয় হাকিম বলেন, সারা বিশ্বে ইলেকট্রনিক্স শিল্প একটি দ্রুত বর্ধনশীল এবং পরিবর্তনশীল খাত। ভিসতা মেধা ও পেশাদারিত্ব দিয়ে ওই চ্যালেঞ্জের ফসল নিজেদের ঘরে তুলতে চায়। ভিসতার মূল শক্তি এর অভিজ্ঞ ম্যানেজমেন্ট টিম। ইলিয়াস কাঞ্চন দেশের প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড জনপ্রিয় করার কাজ করেছেন। তিনি যোগ দেয়ায় ভিসতার শক্তি অনেকগুন বাড়লো। আমাদের লক্ষ্য সম্মিলিত প্রয়াসে ভিসতাকে দেশের এক নম্বর ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করা। দেশপ্রেমিক গ্রাহক এবং মিডিয়া পাশে থাকলে আমরা সফল হব ইনশাল্লাহ।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, তিনি সব সময় লড়াকু মানুষ। সৎ এবং নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। সস্তা গ্রাহকপ্রিয়তা নয়, ভিসতার লক্ষ্য উচ্চমানের পণ্যসেবা দেয়া। সব শ্রেণির গ্রাহকের কাছে ভিসতা তার সেরা ইমেজ তুলে ধরতে চায়। তার বিশ্বাস- পণ্যের মান যদি সেরা হয় গ্রাহক ভিসতাকেই বেছে নেবে। ভিসতাকে শীর্ষে নিয়ে যাওয়া তার জন্যও একটি চ্যালেঞ্জ।

তিনি বলেন, যে কোনো কোম্পানির সঙ্গে আমি নিজেকে জড়াই না। আমার মনে হয়েছে ভিসতা ভালো কোম্পানি। দেশপ্রেম এবং দেশের মানুষের পণ্যসেবা দিয়ে ভিসতা নাম্বার ওয়াণ ব্র্যান্ড হবে বলেই আমার বিশ্বাস।

উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতে ভিসতা যাত্রা শুরু করে। ভিসতা শব্দের অর্থ দূরদর্শী। এর ভাবার্থ সাফল্যের সিঁড়ি।

গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক পার্কে ভিসতা ইলেকট্রনিক্স পণ্যের কারখানা স্থাপন করেছে। সেখানে অ্যান্ড্রয়েড এবং বিভিন্ন ধরনের টিভি উৎপাদন চলছে। চলতি বছরের মধ্যেই হোম অ্যাপ্লায়েন্স এবং এসি উৎপাদন কারখানা তৈরির পরিকল্পনা রয়েছে। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে ভিসতা। এছাড়া মাল্টিমিডিয়া প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হোয়াইট বোর্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিকেল ডিসপ্লে, ভিআরএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com