1. banijjobarta22@gmail.com : admin :

গোমতী হাসপাতালের সঙ্গে জেনিথ লাইফের স্বাস্থ্য ও জীবন বীমা চুক্তি

  • Last Update: Tuesday, July 9, 2024

বাণিজ্য বার্তা ডেস্ক

কুমিল্লার গোমতী হাসপাতাল প্রাইভেট লিমিটেড ও জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে স্বাস্থ্য ও জীবন বীমা সংক্রান্ত একটি স্মারক স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) গোমতী হাসপাতালের কনফারেন্স রুমে স্মারক স্বাক্ষরিত হয়।

গোমতী হাসপাতালের পরিচালক ও সিইও ডা. মো. মুজিবুর রহমান এবং জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম নুরুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল হান্নান, ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের প্রভাষক আবু আকমল মাসউদ মজুমদার, অজিত গুহ মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ মোস্তাক আহমেদ, জেনিথ লাইফের সিনিয়র ডিএমডি সৈয়দ মাসকুরুল হক, ডিএমডি এএফ উবাইদুল্লাহ মামুন, ভাইস প্রেসিডেন্ট মোঃ আনোয়ার হোসেন সরকার, জিএম মোঃ নাসির উদ্দিন মজুমদার, ডিজিএম সাইফুদ্দিন আহমেদ মিজান এবং গোমতী হাসপাতালের আরএমও ডা. ইরফান আলম মিশু, ম্যানেজার আলী নেওয়াজ, একাউন্টস অফিসার সোহেল আহমেদ সহ অন্যান্য কর্মকর্তা ও শুভানুধ্যায়ী বৃন্দ।

সমঝোতা স্মারকে বেশ কয়েকটি বীমা পরিকল্পের কথা উল্লেখ করা হয়েছে। বিভিন্ন পরিকল্পে রয়েছে বিভিন্ন ধরনের স্বাস্থ্য ও জীবন বীমা সুবিধা, যা অচিরেই গোমতী হাসপাতালের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে। সামান্য প্রিমিয়ামের বিনিময়ে গোমতী হাসপাতাল ইস্যুকৃত স্বাস্থ্য সেবা কার্ড ক্রয়ের মাধ্যমে মাধ্যমে সাধারণ মানুষ এই বীমা সুবিধা সমূহ উপভোগ করতে পারবেন। বীমা সুবিধা ছাড়াও কার্ডগ্রহীতা এবং তার উপর নির্ভরশীল পারিবারিক সদস্যগণ পাবেন সাশ্রয়ী মূল্যে স্বাস্থ সেবা সুবিধা অর্থাৎ বেড রেন্ট এবং বিভিন্ন টেস্টের বিলে পাবেন ডিসকাউন্ট সুবিধা। এ সংক্রান্ত একটি সেলস ও সার্ভিস ড্রেস্ক থাকবে গোমতী হাসপাতালে। গোমতী হাসপাতালের স্বাস্থ্য সেবা কার্ড গ্রহণের পর কোন কার্ডগ্রহীতা অসুস্থতা অথবা দুর্ঘটনার কারণে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করলে চিকিৎসা বীমা বাবদ পাবেন নির্দিষ্ট পরিমাণ ইনডোর চিকিৎসা বীমা সুবিধা, যার মধ্যে রয়েছে ডাক্তার ভিজিট বিল, বেড রেন্ট, মেডিসিন, মেডিকেল টেস্ট, অপারেশন চার্জ এবং আনুষঙ্গিক সেবা সমূহের বিল। আউটডোর চিকিৎসার ক্ষেত্রেও গ্রাহকগণ পাবেন নির্দিষ্ট পরিমাণ আউটডোর চিকিৎসা সুবিধা, যার মধ্যে রয়েছে ডাক্তার ভিজিট বিল, মেডিসিন এবং মেডিকেল টেস্ট বিল। তাছাড়া কোন কার্ড গ্রহীতার মৃত্যু হলে তার নমিনী পাবেন নির্দিষ্ট পরিমাণ বিমা সুবিধার টাকা।

বীমা কোম্পানি এবং হাসপাতাল সূত্রে জানা গেছে সম্পূর্ণ অনলাইন পদ্ধতিতে বিমা দাবি নিষ্পত্তি করে থাকে জেনিথ ইসলামী লাইফ।

গ্রাহকগণ ঘরে বসে বিমা সুবিধার জন্য ক্লেইম করতে পারবেন এবং টাকাও পেয়ে যাবেন ঘরে বসেই। গোমতী হাসপাতালের ওয়েবসাইট ব্যবহার করে গ্রাহকগণ নিজ নিজ ইউজার আইডি এবং পাসওয়ার্ড এর মাধ্যমে লগইন করে ওয়েব প্যানেল ভিজিট এবং বীমা দাবি করতে পারবেন। চুক্তি অনুযায়ী বীমা দাবির বিপরীতে প্রাপ্য টাকা কোম্পানি গ্রাহকের ব্যাংক হিসাবে অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১৫ কর্ম দিবসের মধ্যে পরিশোধ করবে।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com