1. banijjobarta22@gmail.com : admin :

আইসিসিএবির কমিটি গঠন: চেয়্যারম্যান প্রবীর চন্দ্র দাস, সা. সম্পাদক আসিফ

  • Last Update: Sunday, May 5, 2024

বাণিজ্য বার্তা ডেস্ক

বীমা কোম্পানিগুলোর চিফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের নিয়ে বাংলাদেশ ইন্স্যুরেন্স কোম্পানিজ ক্যামেলকো অ্যাসোসিয়েশন (আইসিসিএবি) নামে একটি সংগঠন গঠিত হয়েছে। সংগঠনটির ২০২৪-২০২৫ মেয়াদে একটি কমিটিও ঘোষণা করা হয়।

কমিটির চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএফও প্রবীর চন্দ্র দাসকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে মেটলাইফের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও হেড অব রিস্ক অ্যান্ড কমপ্লায়েন্স কর্মকর্তা মইনুল হাই আসিফকে।

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের বিএফআইইউ সম্মেলন কক্ষে সংগঠনটির প্রতিষ্ঠা ও কমিটি গঠন করা হয়।

সংগঠন প্রতিষ্ঠার সভায় সভাপতিত্ব করেন বিআইএফইউ’র প্রধান মো. মাসুদ বিশ্বাস।

গঠিত কমিটির অন্যরা হলেন- তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সেলিম (ভাইস-চেয়ারম্যান-১, নন-লাইফ), প্রগতি ইন্স্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক পাপিয়া রহমান (ভাইস-চেয়ারম্যান-২, নন-লাইফ), ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মিল্টন বেপারী (ভাইস-চেয়ারম্যান-১, লাইফ) এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আলম ভূঁইয়া (ভাইস-চেয়ারম্যান-২, লাইফ), জীবন বীমা কর্পোরেশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শাহাদাত (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোসলেম উদ্দিন আহমেদ, (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), প্রাইম ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সুজিত কুমার ভৌমিক (যুগ্ম সাধারণ সম্পাদক-১, নন-লাইফ), সিটি জেনারেল ইন্স্যুরেন্সের সিএফও শেখ আজিজুল হক (যুগ্ম সচিব-২, নন-লাইফ), অগ্রণী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও চিন্ময় চক্রবর্তী (কোষাধ্যক্ষ) এবং চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের সিএফও মো. মনজুর আহমেদ (দপ্তর সম্পাদক)।

এছাড়া সদস্য পদে বেঙ্গল ইসলামী লাইফ, সানফ্লাওয়ার লাইফ, কন্ট্রিনেল্টাল ইন্স্যুরেন্স, এক্সপ্রেস ইন্স্যুরেন্স, গ্লোবাল ইন্স্যুরেন্স, নিটল ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, ট্রাষ্ট্র ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এবং ক্রিস্টাল ইন্স্যুরেন্সের চিফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারগণ নির্বাচিত হয়েছেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com