1. banijjobarta22@gmail.com : admin :

রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের ৮ জিএমের ডিএমডি পদে পদোন্নতি

  • Last Update: Saturday, April 13, 2024

নিজস্ব প্রতিবেদক

ঈদের সময় সুখবর পেলেন রাষ্ট্রমালিকানাধীন ছয় ব্যাংকের আটজন কর্মকর্তা। কারণ, ঈদের আগে শেষ কর্মদিবসে মহাব্যবস্থাপক (জিএম) পদ থেকে উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন এই আট কর্মকর্তা। গত মঙ্গলবার অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এ নিয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে।

মহাব্যবস্থাপক থেকে ডিএমডি পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন প্রবাসীকল্যাণ ব্যাংকের মো. নূর আলম সরকার, অগ্রণী ব্যাংকের আবুল বাশার ও শামিম উদ্দিন আহমেদ, রূপালী ব্যাংকের মো. ফয়েজ আলম ও হারুনুর রশীদ, সোনালী ব্যাংকের মো. আবু সাঈদ, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের (বিডিবিএল) পরিতোষ সরকার ও জনতা ব্যাংকের মো. নুরুল ইসলাম মজুমদার।

রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের পদোন্নতিপ্রাপ্ত এই আট কর্মকর্তাকে নিজ নিজ ব্যাংকেই পদায়ন করা হয়েছে।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘রাষ্ট্রমালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক, বিশেষায়িত ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানসমূহের ব্যবস্থাপনা পরিচালক (এমডি), উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও মহাব্যবস্থাপক (জিএম) পদে নিয়োগ, পদোন্নতি ও পদায়ন নীতিমালা-২০২৩’ এবং সরকারের বিভিন্ন সময়ে জারি করা নীতিমালা বা প্রজ্ঞাপন দ্বারা পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের চাকরি নিয়ন্ত্রিত ও পরিচালিত হবে। অবিলম্বে এই আদেশ কার্যকর করতে বলা হয়েছে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com