1. banijjobarta22@gmail.com : admin :

৩৯ বছর ধরে যথাযথভাবে লাইফ ফান্ড সংরক্ষণ করেছে ন্যাশনাল লাইফ: কাজিম উদ্দিন

  • Last Update: Friday, January 12, 2024

রাসেল মাহমুদ

কোম্পানির আর্থিক ভিত্তি সুদৃঢ় ও গ্রাহকের দাবি পরিশোধের সক্ষমতা বজায় রাখতে গত ৩৯ বছর ধরে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড লাইফ ফান্ডের টাকা যথাযথভাবে সংরক্ষণ করে আসছে বলে জানিয়েছেন কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. কাজিম উদ্দিন।

তিনি বলেন, অতীতে ন্যাশনাল লাইফে কখনও আর্থিক সংকট দেখা দেয়নি, ভবিষ্যতেও এমন সম্ভাবনা নেই। প্রতি বছরে লাইফ ফান্ডে নতুন করে টাকা যোগ হচ্ছে। এ জন্য ন্যাশনাল লাইফ আজ বিশাল আর্থিক ভিত্তির ওপর দাঁড়িয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) ২০২৪ সালের ব্যবসা পরিকল্পনা সভা ও ম্যানেজার্স কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কোম্পানির প্রধান কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

কাজিম উদ্দিন বলেন, ন্যাশনাল লাইফ যথাসময়ে গ্রাহকের দাবি পরিশোধ করে। পাশাপাশি গ্রাহককে সকল প্রকার সেবা প্রদান করে। বাংলাদেশে একমাত্র সর্বাধিক পলিসি বোনাস প্রদান করে ন্যাশনাল লাইফ। ২০২২ সালে ১০৫১ কোটি টাকা দাবি পরিশোধ করায় ২০২৩ সালে জাতীয় বীমা দিবসে সরকার ন্যাশনাল লাইফকে জাতীয় পুরস্কার প্রদান করে। এ ছাড়া ন্যাশনাল লাইফে কর্পোরেট সুশাসন, আর্থিক স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় থাকা এবং স্বচ্ছ আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন প্রফেশনাল সংগঠন ন্যাশনাল লাইফকে পুরস্কৃত করছে। তারমধ্যে সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস-সাফা গোল্ড অ্যাওয়ার্ড অন্যতম। এসব অর্জনের মধ্য দিয়ে ন্যাশনাল লাইফ দেশের বীমা শিল্পকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে সারা দেশে থেকে ২০২৩ সালের ব্যবসা অর্জনকারী প্রায় এক হাজার সফল বীমা কর্মী অংশ নেন।

কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, ডিএমডি এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসি, এএমডি মো. আবুল কাসেম, এএমডি মো. খুরশীদ আলম পাটোয়ারী, এএমডি মোস্তাফিজুর রহমান, এসইভিপি বাহার উদ্দিন মজুমদার, এসইভিপি মো. এনামুল হক, কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান ও তাকাফুল কেন্দ্রীয় সমন্বয়কারী জিএম হেলাল উদ্দিনসহ ঊর্ধ্বতন নির্বাহীর সভায় উপস্থিত ছিলেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com