1. banijjobarta22@gmail.com : admin :

স্বদেশের সাবেক সিইও শাহীনের সঙ্গে লেনদেন না করতে বিজ্ঞপ্তি

  • Last Update: Tuesday, January 9, 2024

নিজস্ব প্রতিবেদক

স্বদেশ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাবেক মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. ইখতিয়ার উদ্দিন শাহীনের সঙ্গে আর্থিক লেনদেন না করার নির্দেশনা দিয়ে সতর্কীকরণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. জাহাঙ্গীর আলম মোল্লা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মো. ইখতিয়ার উদ্দিন শাহীন, সাবেক মুখ্য নির্বাহী কর্মকর্তা, স্বদেশ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, পিতা-মৃত মো. জাবেদ আলী, গ্রাম-কারারচর (খান মহল), পো. কারারচর, থানা-শিবপুর, জেলা-নরসিংদী। স্বদেশ ইসলামী লাইফে কর্মরত থাকাকালীন নানা অর্থনৈতিক অনিয়মের কারণে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) কর্তৃক গত ৩ আগষ্ট ২০২৩ স্মারক নং-৫৩.০৩.০০০০.০৭১.২৭.০০১.২২.২৬ ও সর্বশেষ ১৭ আগস্ট ২০২৩ স্মারক নং ৫৩.০৩.০০০০.০৩২.১১.০০৯.১৮.৫০ নং পত্র মূলে চূড়ান্তভাবে তাকে সিইওর পদ থেকে চাকরিচ্যূত করা হয়। এমতাবস্থায় কোম্পানির সকল সম্মানিত বীমা গ্রাহকসহ প্রশাসনিক ও উন্নয়ন বিভাগে কর্মরত সকলকে উক্ত সময়ের পর থেকে তার সাথে কোনোরকম আর্থিক লেনদেন ও সাংগঠনিক কার্যক্রম না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। এরপরও যদি কে তার সাথে কোনো লেনদেন করেন, তা তার নিজ দায়িত্বে করবেন। কোম্পানি এর কোনো দায়দায়িত্ব বহন করবে না। সর্বসাধারণের জ্ঞাতার্থে ও কোম্পানির বৃহত্তর স্বার্থে এই সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি করা হলো।

সতর্কীকরণ বিজ্ঞপ্তির বিষয়ে জানতে চাইলে মো. ইখতিয়ার উদ্দিন শাহীন বলেন, আইডিআরএ যদি এমন ক্ষমতা তাদের দিয়ে থাকে তবে তারা দিতে পারে। এতে আমার কিছু বলার নাই।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com