1. banijjobarta22@gmail.com : admin :

স্বদেশ লাইফে জাহাঙ্গীর মোল্লার যোগদান, করেছেন অফিস

  • Last Update: Monday, January 8, 2024

নিজস্ব প্রতিবেদক

স্বদেশ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে যোগদান করেছেন জাহাঙ্গীর আলম মোল্লা।

সোমবার (৮ জানুয়ারি) তিনি অফিস করেছেন।

নিয়ম বহির্ভূতভাবে তাকে চাকরিচ্যূত করা হয়েছে দাবি করে হাইকোর্টে রিট পিটিশন করেন জাহাঙ্গীর আলম মোল্লা। এরপর হাইকোর্ট গত ১৮ ডিসেম্বর তাকে সিইও পদে পুনর্বহালের আদেশ দেন। এরপর ২০ ডিসেম্বর তিনি কোম্পানিতে যোগদান করেন। তবে হাইকোর্টের আদেশের পরও তিনি কোম্পানিতে কাজ করার সুযোগ পাচ্ছিলেন না। পরে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) হাইকোর্টের আদেশ মানতে নির্দেশনা জারি করে।

এদিকে জাহাঙ্গীর আলম মোল্লা কোম্পানিতে যোগদানের পর অফিস করলেও স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করতে পারেননি। সিইওর চেম্বারসহ সবগুলো চেম্বারই তালাবদ্ধ থাকায় তিনি মূল ফ্লোরে অফিস স্টাফদের সঙ্গে কথ বলে চলে আসেন।

বাণিজ্য বার্তা সরেজমিনে ঘুরেও চেম্বারগুলো বন্ধ পায়। এমনকি কোম্পানির বোর্ডরুমও বন্ধ ছিলো। সোমবার দুপুরের দিকে স্বদেশ লাইফের অফিসে গিয়ে রিসিপশনে একজন স্টাফকে দেখা যায়। আর ভিতরে দুজন নারী কর্মকর্তা কাজ করছিলেন।

চেম্বারগুলো বন্ধ থাকার বিষয়ে জানতে চাইলে তারা কিছু জানে না বলে জানায়।

বিষয়টি নিয়ে সিইও জাহাঙ্গীর আলম মোল্লা বাণিজ্য বার্তাকে বলেন, আমি যোগদান করার পর আজ অফিস করেছি। তবে সবগুলো রুমে তালা লাগানো থাকায় স্বাভাবিক কার্যক্রম ব্যহত হয়।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com