1. banijjobarta22@gmail.com : admin :

ন্যাশনাল লাইফের ইসলামী তাকাফুল বীমার শরিয়াহ কাউন্সিলের সভা অনুষ্ঠিত

  • Last Update: Monday, November 27, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ইসলামী তাকাফুল বীমার ৪৪তম শরিয়াহ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) কোম্পানির বোর্ড রুমে সভাটি অনুষ্ঠিত হয়।

শরিয়াহ কাউন্সিলের চেয়ারম্যান মাওলানা শাহ ওয়ালী উল্লাহর সভাপতিত্বে সভায় কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি, শরিয়াহ বোর্ডের সদস্য এ এস এম মাঈনুদ্দীন মোনেম ও ড. এম শমশের আলী ভার্চুয়ালি অংশ নেন।

সভায় কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. কাজিম উদ্দিন, শরিয়াহ বোর্ডের সদস্য ড. মুফতী মাওলানা মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার সালেহী, কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান, আইটি প্রধান এসভিপি এ এমএম ময়েজ উদ্দিন, শরিয়াহ বোর্ডের সচিব জিএম হেলাল উদ্দিন, মুরাক্বিব মো. জামাল হোসেন অংশ নেন।

সভায় তাকাফুল ব্যবসা উন্নয়নে বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও চলতি বছরে তাকাফুলের ২০০ কোটি টাকার লক্ষ্যমাত্রা অর্জনের বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম বলেন, মহান আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন। আমাদের ব্যক্তি, পারিবারিক জীবন ও ব্যবসার ক্ষেত্রে ইসলামী বিধান পরিপালন করা হলে সর্বক্ষেত্রে শান্তি ও কল্যাণ অবধারিত।

তিনি বলেন, প্রচলিত জীবন বীমা ব্যবসার পাশাপাশি ইসলামী শরিয়া ভিত্তিক পরিচালিত জীবন বীমার প্রতি মানুষ আগ্রহী হয়ে উঠছে, ফলে ইসলামী শরিয়া ভিত্তিক পরিচালিত ন্যাশনাল লাইফের তাকাফুল বীমার ব্যবসা বৃদ্ধি পাচ্ছে।

এদিকে সাম্প্রতিক সময়ে ন্যাশনাল লাইফ আইসিএসবি গোল্ড অ্যাওয়ার্ড, আইসিএমএবি গোল্ড অ্যাওয়ার্ড, আইসিএবি অ্যাওয়ার্ড ও ৪র্থ আইসিসি ইমার্জিং এশিয়া ইন্স্যুরেন্স অ্যাওয়ার্ড-২০২৩ অর্জন করায় শরিয়া বোর্ডের পক্ষ থেকে মো. কাজিম উদ্দিনকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com