1. banijjobarta22@gmail.com : admin :

এনআরবি ইসলামিক লাইফের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

  • Last Update: Sunday, October 1, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান পদে গোলাম কিবরিয়া মোহামাদ ও ভাইস চেয়ারম্যান পদে ম. মাহফুজুর রহমান পরবর্তী তিন বছরের জন্যে পুনরায় নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত কোম্পানির দ্বিতীয় বার্ষিক সাধারণ সভায় তাদেরকে পরবর্তী মেয়াদের জন্য নির্বাচিত করা হয়।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত এ সভায় কোম্পানি আইন ও প্রতিষ্ঠানের সংঘবিধির বিধান অনুসারে চার জন পরিচালক পদত্যাগ করেন।

পরিচালক পদে নির্বাচনে অংশগ্রহণ করার যোগ্যতা থাকায় এবং তারা নির্বাচনে ইচ্ছুক হওয়ায় পদত্যাগকারী গোলাম কিবরিয়া মোহামাদ, ম. মাহফুজুর রহমান, আফতাব আহমেদ এবং মঈনুদ্দিন হাসান চৌধুরী পরিচালক হিসেবে পুনরায় নির্বাচিত হন। একই দিনে অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের সভায় কিবরিয়া গোলাম মোহামাদকে চেয়ারম্যান এবং ম. মাহফুজুর রহমানকে ভাইস চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত করা হয়। এই পদে তাদের নিয়োগের মেয়াদ হবে তিন বছর।

কিবরিয়া গোলাম মোহামাদ বিগত ২৪ বছর থেকে ইতালির রাজধানী রোমে ব্যবসা করে আসছেন। সেদেশে তিনি প্রধানত প্রবাসীদের নেতৃত্ব প্রদান করে থাকেন। তাছাড়া তিনি ইতালি আওয়ামী লীগ এবং ইউরোপ আওয়ামী লীগেরও নেতৃত্ব প্রদান করছেন।

ম. মাহফুজুর রহমান বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক পদ থেকে ২০১৬ সালে অবসর গ্রহণ করে ব্যবসায়ের সঙ্গে যুক্ত হন। তিনি একজন লেখক এবং কলামিস্ট। নিজ এলাকা কিশোরগঞ্জে তিনি শিশুদের উন্নয়নে বিভিন্ন ধরনের কাজ করে থাকেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com