1. banijjobarta22@gmail.com : admin :

চ্যাম্পিয়ন নারী ক্রিকেট দলকে রূপালী ব্যাংকের সংবর্ধনা

  • Last Update: Wednesday, June 14, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ঢাকা প্রিমিয়ার ডিভিশন নারী ক্রিকেট লিগ ২০২২-২৩-এ অপরাজিত চ্যাম্পিয়ন রূপালী ব্যাংক নারী ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে রূপালী ব্যাংক কর্তৃপক্ষ।

বুধবার (১৪ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ের ব্যবস্থাপনা পরিচালকের সবিচালয়ে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও এবং রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ জাহাঙ্গীর বিজয়ী দলকে ফুল দিয়ে বরন করে নেন।

ব্যবস্থাপনা পরিচালক বলেন, নারী ক্রিকেটের উন্নয়নে সব ধরনের সহযোগিতা করবে রূপালী ব্যাংক। ব্যাংকের মূল উদ্দেশ্য দেশের নারী ক্রিকেটারদের পাশে থাকা যাতে করে তারা বাংলাদেশ নারী ক্রিকেটকে বিশ্ব চ্যাম্পিয়ন বানাতে পারে।

এ সময় বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক ও রূপালী ব্যাংক নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি চ্যাম্পিয়ন ট্রফিটি ব্যবস্থাপনা পরিচালকের হাতে তুলে দেন। নিগার সুলতানা ক্রিকেটারদের পাশে থাকার জন্য ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সংবর্ধনাকালে ব্যাংকের ডিএমডি তাহমিনা আখতার, ডিএমডি ও রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের সভাপতি হাসান তানভীর, সাধারণ সম্পাদক ও ডিজিএম মো. সাখাওয়াত হোসেন এবং ব্যাংকের জিএমসহ ক্রীড়া পরিষদের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (১৩ জুন) সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত হয় নারী ক্রিকেট লীগের গুরুত্বপূর্ণ ম্যাচটি। এই ম্যাচে অপরাজিত দল হিসেবে ফেভারিট ছিল রূপালী ব্যাংক। খেলার শুরু থেকেই মোহামেডানকে চাপে রেখে শেষ পর্যন্ত ৫৩ রানের বিশাল জয় তুলে নেয়। এ জয়ের ফলে রূপালী ব্যাংক নারী ক্রিকেট দল ১৪ পয়েন্ট অর্জন করে অপরাজিত চ্যাম্পিয়ন হয়।

মোহামেডান, বেকেএসপি ও আবাহনীসহ ৯টি দল ক্রিকেট লীগে অংশগ্রহণ করে।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com