1. banijjobarta22@gmail.com : admin :

এমকে ফুটওয়্যারের কিউআইও আবেদন ১১-১৫ জুন

  • Last Update: Wednesday, June 7, 2023

নিজস্ব প্রতিবেদক

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) এসএমই বোর্ডে কোয়ালিফায়েড ইনভেস্টর অফারের (কিউআইও) জন্য অনুমোদন পাওয়া এমকে ফুটওয়্যার পিএলসির কিউআইও আবেদন আগামী ১১ জুন শুরু হবে। চলবে ১৫ জুন পর্যন্ত।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএসইর তথ্য মতে, কোম্পানটি কিউআইওর মাধ্যমে বাজার থেকে ১০ কোটি টাকা সংগ্রহ করবে। এই টাকা দিয়ে যন্ত্রপাতি ক্রয় ও ইস্যু ব্যবস্থাপনার খরচ মেটাবে।

চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি বিএসইসির ৮৫৮তম কমিশন সভায় এমকে ফুটওয়্যার পিএলসিকে কিউআইও’র মাধ্যমে প্রতিটি ১০ টাকা মূলের এক কোটি শেয়ার ইস্যু করে যোগ্য বিনিয়োগকারীদের থেকে ১০ কোটি টাকা সংগ্রহের অনুমোদন দেয়। এরপর প্রস্তুতি গ্রহণ করে কিউআইওর আবেদনের দিন নির্ধারণ করেছে।

কোম্পানিটির ২০২১ সালের ১ জুলাই থেকে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত সময়কালের আর্থিক বিবরণী অনুযায়ী ডাইলুটেড শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) ৩.১৯ টাকা এবং শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) পুনর্মূল্যায়ন ছাড়া ১২.৯৫ টাকা।

এসএমই প্ল্যাটফর্মে লেনদেনের তারিখ থেকে পরবর্তী ৩ বছর ইস্যুয়ার কোম্পানি কোনো বোনাস শেয়ার ইস্যু করতে পারবে না। কোম্পানির ইস্যু ব্যবস্থাপনা ও আন্ডার রাইটারের দায়িত্বে নিয়োজিত রয়েছে আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com