1. banijjobarta22@gmail.com : admin :

প্রাইম ব্যাংক সিকিউরিটিজে যোগ দিলেন মনিরুজ্জামান

  • Last Update: Sunday, May 14, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

ব্যাংক প্রাইম ব্যাংক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (পিবিএসএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে যোগ দিয়েছেন মো. মনিরুজ্জামান।

রোববার (১৪ মে) তিনি এই পদে যোগ দেন।

পিবিএসএল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

প্রাইম ব্যাংক সিকিউরিটিজে যোগ দেওয়ার আগে মনিরুজ্জামান দেশের শীর্ষ মার্চেন্ট ব্যাংক আইডিএলসি ইনভেস্টমেন্টেসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব পালন করেন। সেখানে তিনি দীর্ঘ ১৩ বছর দায়িত্ব পালন করেন। তার মেয়াদে কোম্পানিটি ৩৫০ কোটি টাকা মুনাফা অর্জন করতে সক্ষম হয়।

মনিরুজ্জামান মালয়েশিয়ার ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি থেকে বিবিএ এবং দেশের নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে এমবিএ সম্পন্ন করে কর্মজীবনে প্রবেশ করেন। তিনি একজন চার্টার্ড ফাইন্যান্সিয়াল অ্যানালিস্ট (সিএফএ)।

দীর্ঘ কর্মজীবনে স্বদেশ ইনভেস্টমেন্ট লিমিটেড, এইমস অব বাংলাদেশ, এবি ব্যাংক লিমিটেড ও বহুজাতিক ব্যাংক সিটি এনএ’তে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তিনি সিটি গ্রুপের ফাইন্যান্স কন্ট্রোলার এবং সিটি গ্রুপ গ্লোবাল মার্কেটস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মনিরুজ্জামান সিএফএ সোসাইটি বাংলাদেশ-এর সাবেক প্রেসিডেন্ট। বর্তমানে মর্যাদাপূর্ণ এই সোসাইটির ভাইস-প্রেসিডেন্ট, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) ভাইস-প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ইনভেস্টরস প্রটেকশন ফান্ড ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com