1. banijjobarta22@gmail.com : admin :

বেঙ্গল ইসলামির মুখ্য নির্বাহীর অনুমোদন পেয়েছেন মনিরুল আলম

  • Last Update: Friday, April 7, 2023

নিজস্ব প্রতিবেদক

বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে অনুমোদন পেয়েছেন এম এম মনিরুল আলম।

সম্প্রতি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) তার নিয়োগ অনুমোদন দেয়।

২০২১ সালের ১ এপ্রিল থেকে ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত ৩ বছরের জন্য এই নিয়োগ অনুমোদন দেওয়া হয়েছে।

কর্তৃপক্ষের পরিচালক (উপসচিব) মোহা. আব্দুল মজিদ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি বুধবার (৫ এপ্রিল) এম এম মনিরুল আলমসহ বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যানকে পাঠানো হয়েছে।

সিইও পদে নিয়োগের অনুমোদন পাওয়ায় এম এম মনিরুল আলমকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কোম্পানির কর্মকর্তা-কর্মচারীরা।

এম এম মনিরুল আলম ২০২১ সালের ১ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডে (সাবেক এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড) মুখ্য নির্বাহী হিসেবে যোগদান করেন।

এর আগে ২০১৫ সালের ১ জানুয়ারি মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন গার্ডিয়ান লাইফে। এরপর ২০১৮ সালের ১ জানুয়ারি পরবর্তী ৩ বছরের জন্য তার নিয়োগ নবায়ন করা হয়, যার মেয়াদ শেষ হয় ২০২০ সালের ৩১ ডিসেম্বর।

১৯৯১ সালে ডেল্টা লাইফের ঊর্ধ্বতন নির্বাহী কর্মকর্তা হিসেবে বীমা পেশায় কর্মজীবন শুরু করেন এম এম মনিরুল আলম। এরপর ১৯৯৯ সাল পর্যন্ত তিনি কোম্পানিটির আরও দুটি পদ জেএভিপি ও এভিপি হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ১৯৯৯ সালের ১ নভেম্বর যোগদান করেন প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে।

এম এম মনিরুল আলম প্রগতি লাইফে কাজ করেন ২০১৪ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত। এই সময়ে তিনি বীমা কোম্পানিটির ভিপি, এসভিপি, জেইভিপি, সহকারী ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com