1. banijjobarta22@gmail.com : admin :

শিগগিরই শেয়ারবাজার ঘুরে দাঁড়াবে: বিএমবিএ

  • Last Update: Wednesday, March 1, 2023

নিজস্ব প্রতিবেদক

শিগগিরই শেয়ারবাজার ঘুরে দাঁড়াবে বলে প্রত্যাশা করছে মার্চেন্ট ব্যাংকার্সদের সংগঠন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ)।

বুধবার (১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াদ মতিন।

এতে বলা হয়, মঙ্গলবার বিএমবিএর ১৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

বিএমবিএ প্রেসিডেন্ট ছায়েদুর রহমানের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রিয়াদ মতিন। সভায় সদস্যরা পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা এবং আশা করছেন খুব শিগগিরই পুঁজিবাজার ঘুরে দাঁড়াবে।

বিএমবিএর সভাপতি ছায়েদুর রহমান বলেন, অ্যাসোসিয়েশন সবসময় পুঁজিবাজারের স্বার্থের প্রচার ও সুরক্ষার জন্য হাতে হাত মিলিয়ে কাজ করে। তিনি মার্চেন্ট ব্যাংকারদের ব্যবসার পরিসর সম্প্রসারণের জন্য পুঁজিবাজারে নতুন পণ্য বিকাশের ওপর জোর দেন। এছাড়াও আগামী দিনে একটি প্রাণবন্ত বাজারের জন্য সব সদস্য ও স্টেকহোল্ডারদের সহযোগিতা কামনা করেছেন।

এসময় বিএমবিএর প্রথম সহ-সভাপতি মাজেদা খাতুন, মনিরুজ্জামান, সিএফএ, দ্বিতীয় সহ-সভাপতি, মোহাম্মদ আব্দুর রহিম, এফসিএ, কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্য এবং সমিতির সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও সভায় ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত বছরের জন্য সমিতির বার্ষিক প্রতিবেদন এবং নিরীক্ষিত আর্থিক বিবরণী গৃহীত হয়, বিবেচনা করা হয় এবং সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com