1. banijjobarta22@gmail.com : admin :

রেনাটার ইজিএম ১৬ এপ্রিল

  • Last Update: Wednesday, March 2, 2022

নিজস্ব প্রতিবেদক

তালিকাভুক্ত কোম্পানি রেনাটার পরিচালনা পর্ষদ দুই সহযোগী কোম্পানির সাথে একীভূত হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এ কারণে কোম্পানিটি ১৬ এপ্রিল বিশেষ সাধারণ সভা (ইজিএম) আহ্বান করেছে। ওইদিন দুপুর ১২টায় ডিজিটাল প্লাটফর্মে ইজিএমটি অনুষ্ঠিত হবে। এ কারণে রেকর্ড ডেট আগামী ২৩ মার্চ নির্ধারণ করা হয়েছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রেনেটা তার সহযোগী প্রতিষ্ঠান রেনেটা এগ্রো ইন্ডাস্ট্রিজ এবং পূর্ণভা লিমিটেডের সাথে একীভূত হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ এবং অন্যান্য নিয়ন্ত্রক সংস্থার অনুমোদনের পর সহযোগী প্রতিষ্ঠানের সাথে একীভূত হবে রেনেটা।
কোম্পানি আইন ১৯৯৪ এর ধারা ২২৮ এবং ২২৯ এর বিধান অনুসারে কোম্পানি দুইটির সমস্ত সম্পদ এবং দায়সহ একীভূত হওয়ার সিদ্ধান্ত অনুমোদন করেছে রেনেটার পরিচালনা পর্ষদ।

কোম্পানিটি আরও জানায়, রেনেটা একীভূত হওয়ার প্রক্রিয়া হিসাবে কোনো শেয়ার ইস্যু করবে না। শেয়ারের মূল্য হস্তান্তরকারী কোম্পানির শেয়ারহোল্ডারদের ফেস ভ্যালুতে নগদ টাকায় পরিশোধ করা হবে।

কোম্পানিটি সহযোগী কোম্পানি দুইটির সাথে আগামী ১৬ এপ্রিল সকাল সাড়ে ১০টায় ক্রেডিটরস মিটিং আহ্বান করেছে। ওইদিন সকাল সাড়ে ১০টায় রেনেটার অফিসে মিটিং অনুষ্ঠিত হবে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com