1. banijjobarta22@gmail.com : admin :

আইইবিএ’র উপদেষ্টা হলেন জহিরুল ইসলাম

  • Last Update: Wednesday, February 8, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

বিশ্বের ৪২টি দেশে প্রতিনিধিত্বকারী সংগঠন ইন্টারন্যাশনাল ইথনোস্পোর্টস বাংলাদেশ অ্যাসোসিয়েশনের (আইইবিএ) উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে যোগ দিয়েছেন একাধারে সমাজসেবক, ক্রীড়াপ্রেমী, শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জহিরুল ইসলাম। তিনি বাংলাদেশে জাপানের বিশ্বখ্যাত ব্র‍্যান্ড সনির প্রাতিষ্ঠানিক পরিবেশক ও দেশের ইলেকট্রনিকস, তথ্য-প্রযুক্তি খাতের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ (সনি-স্মার্ট)-এর ব্যবস্থাপনা পরিচালক।

সম্প্রতি আইইবিএ-এর সভাপতি সাবেক শিক্ষা সচিব ও প্রধানমন্ত্রীর একান্ত সচিব ড. মো. নজরুল ইসলাম খান (এনআই খান) এবং প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. আল মামুনের আমন্ত্রণে সংগঠনটির উপদেষ্টা হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ জহিরুল ইসলাম।

নানা অঙ্গণে সাফল্যমণ্ডিত এই ব্যবসায়ী নেতা ক্রীড়াখাতের উন্নয়নে তার ওপর অর্পিত নতুন দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে বিশ্বের নানা দেশের ঐতিহ্যবাহী খেলা, জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গণে ছড়িয়ে দিতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

আইইবিএ-এর উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. শাহাবুদ্দিন চুপ্পু, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব খন্দকার শওকত হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব ফারুক হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মো. আখতার হোসেন, পদ্মাসেতুর প্রধান সমন্বয়ক মেজর জেনারেল (অবঃ) আবু সাঈদ মো. মাসুদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব আবদুন নূর মুহম্মদ আল ফিরোজ, সাধারণ বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) সৈয়দ বেলাল হোসেন, হাক্কানী পাবলিশার্সের চেয়ারম্যান গোলাম মোস্তফা, আলহাজ্ব মকবুল হোসেন কলেজের প্রাধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান, বহুজাতিক সংস্থা গালফ নাসিম এবং গ্রিন ফিল্ড জেনারেল ট্রেডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. আকবর হোসেন, স্টেপ মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তৌহিদ খান, এবং সিকদার ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস কে আব্দুর রফিক আলী।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com