1. banijjobarta22@gmail.com : admin :

২০% কম দামে সনি-স্মার্টের পণ্য পাবেন জিপি স্টার গ্রাহকরা

  • Last Update: Thursday, December 8, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা সনি-স্মার্টের সকল শোরুমে ২০ শতাংশ পর্যন্ত কম দামে যেকোনো পণ্য কিনতে পারবেন।

বাংলাদেশে জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ, “সনি-স্মার্ট” নামে পরিচিত।

সোমবার (৫ ডিসেম্বর) গ্রামীণফোনের কর্পোরেট অফিসে এ উপলক্ষ্যে সনি-স্মার্ট এবং গ্রামীণফোনের মধ্যে একটি চুক্তি সই হয়।

এ সময় সনি-স্মার্টের পক্ষে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ-এর মহাব্যবস্থাপক (বিক্রয়) সারোয়ার জাহান চৌধুরী এবং উপ-মহাব্যবস্থাপক (বিপণন) আজাদ রহমান।

গ্রামীণফোনের পক্ষে উপস্থিত ছিলেন হেড অফ পারফরমেন্স ম্যানেজমেন্ট, প্রিমিয়াম সেগমেন্ট মোহাম্মদ রেজওয়ান চৌধুরী এবং জিপি স্টার পার্টনারশীপ ম্যানেজার নাসার আহমেদ।

চুক্তি সই অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষ থেকে জানানো হয়, গ্রামীণফোন সব সময় চেষ্টা করে তাদের গ্রাহকদের সর্বোচ্চটা দিতে। সেইসব পার্টনারদেরকেই গ্রামীণফোন তাদের জিপি স্টার লয়ালটি প্রোগ্রামে অন্তর্ভুক্ত করতে চায় যারা জিপি স্টার গ্রাহকদের জন্য সেরা অফার ও সেবা নিশ্চিত করতে পারবেন। সেই ধারাবাহিকতায় এবার বাংলাদেশে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ (সনি-স্মাৰ্ট), দেশজুড়ে ১৫০টি আউটলেট-এর সেলস নেটওয়ার্ক নিয়ে জিপি স্টার লয়ালটি প্রোগ্রামে অন্তর্ভুক্ত হল।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের হেড অফ পারফরমেন্স ম্যানেজমেন্ট, প্রিমিয়াম সেগমেন্ট মোহাম্মদ রেজওয়ান চৌধুরী বলেন, “জিপি স্টার গ্রাহকরা আমাদের কাছে সবসময়ই অত্যন্ত গুরুত্ব বহন করে। আর তাদের কথা চিন্তা করেই আমরা প্রতিনিয়ত চেষ্টা করছি আমাদের পার্টনার সংখ্যা সর্বোচ্চ পর্যায় নিয়ে যেতে। সেই লক্ষ্যেই আমরা সনি-স্মার্টের সঙ্গে চুক্তি করলাম। এর ফলে, আমাদের স্টার গ্রাহকরা দেশজুড়ে সনি-স্মার্টের যেকোনো আউটলেট থেকে সকল ব্র্যান্ডের সব ধরনের পণ্যে ২০ শতাংশ মূল্যহ্রাস সুবিধা উপভোগ করতে পারবেন।”

অনুষ্ঠানে সনি-স্মার্টের পক্ষ থেকে জানানো হয়, জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে সনি-স্মার্ট। জি-৫ পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জন সনি-স্মার্টের মূল লক্ষ্য। জিপি স্টার গ্রাহকেদের জন্য সনি-স্মার্টের জি-৫ সেবা নিশ্চিতেই চুক্তিটি সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ-এর মহাব্যবস্থাপক (বিক্রয়) সারোয়ার জাহান চৌধুরী বলেন, “সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছি আমরা। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে ইতোমধ্যে গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে সনি-স্মার্ট। গ্রামীণফোনের সঙ্গে সনি-স্মার্টের চুক্তি হওয়ায়, দেশজুড়ে থাকা গ্রামীণফোনের মূল্যবান গ্রাহকেরা, বিভিন্ন অনুমোদনহীন উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় করে প্রতারিত হওয়ার আর কোনো সুযোগ থাকলো না। সেই সঙ্গে গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা সনি-স্মার্টের সকল অনুমোদিত শোরুমে সব ব্র্যান্ডের পণ্য সর্বোচ্চ খুচরা মূল্য থেকে ২০ শতাংশ পর্যন্ত কম দামে কেনার বিশেষ সুবিধাও পাবেন।”

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com