1. banijjobarta22@gmail.com : admin :

‘ব্যবসা সংগ্রহ ও কর্মী নিয়োগে স্বচ্ছতা বজায় রাখতে হবে’

  • Last Update: Tuesday, November 8, 2022

নিজস্ব প্রতিবেদক

বীমা ব্যবসা সংগ্রহ ও কর্মী নিয়োগের ক্ষেত্রে আরও কঠোরভাবে স্বচ্ছতা বজায় রাখতে ব্রাঞ্চ ম্যানেজারদের নির্দেশ দিয়েছেন জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

সোমবার (৭ নভেম্বর) রাজধানীর পল্টনে ইআরএফ অডিটোরিয়ামে ম্যানেজার কনফারেন্স ও সেলস কমিউনিকেশন প্রশিক্ষণ অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন।

জেনিথ ইসলামী লাইফের সিনিয়র জিএম (উন্নয়ন) সৈয়দ মাসকুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। অনুষ্ঠানে কোম্পানিটির ভিপি (উন্নয়ন প্রশাসন) মো. নিজাম উদ্দীন ও সংগঠনের সিনিয়র কর্মকর্তাগণ এবং বিভিন্ন পদমর্যাদার প্রায় ৬০ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন। প্রশিক্ষণ প্রদান করেন আলামিন মোহাম্মদ।

এস এম নুরুজ্জামান বলেন, জেনিথ ইসলামী লাইফে আইন বিরোধী কোন কর্মকাণ্ড করার সুযোগ নেই। এ জন্য সবাইকে আরো সচেতন হতে হবে। কারো বিরুদ্ধে এমন কোন অভিযোগ উঠলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোনভাবেই আইনের বাইরে গিয়ে আমরা ব্যবসা করতে চাই না। ব্যবসা সংগ্রহের ক্ষেত্রে বীমা আইন যথাযথ পরিপালনে আরো কঠোর হতে হবে।

জেনিথ ইসলামী লাইফের এই মুখ্য নির্বাহী বলেন, আমাদের কোম্পানিতে ব্যবসা সংগ্রহের যেমন স্বচ্ছ প্রক্রিয়া রয়েছে। তেমনি স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়াও রয়েছে। কেউ যাতে প্রতারিত বা বিভ্রান্ত না হয় সে জন্য কোম্পানির ওয়েবসাইট, অ্যাপস ও ফেসবুকে এ সংক্রান্ত নোটিশ দেয়া আছে।

তিনি বলেন, আমরা নির্ধারিত ব্যাংক একাউন্ট ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে প্রিমিয়াম সংগ্রহ করে থাকি এবং সাথে সাথে প্রিমিয়াম রিসিট প্রদান করা হয়। এখানে হাতে হাতে কোন প্রিমিয়াম জমা নেয়া হয় না। তাই বীমা গ্রাহক ও চাকরি প্রার্থীদের এ বিষয়ে সচেতন থাকার অনুরোধ জানাচ্ছি, বলেন এস এম নুরুজ্জামান।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com