1. banijjobarta22@gmail.com : admin :

ডিএসইর ১৮ কর্মকর্তার পদোন্নতি বাতিল

  • Last Update: Monday, November 7, 2022

নিজস্ব প্রতিবেদক

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তারিক আমিন ভূঁইয়ার দেওয়া পদোন্নতির তালিকা থেকে ১৮ কর্মকর্তার নাম বাতিল করেছে পরিচালনা পর্ষদ। একই সঙ্গে ৮ কর্মকর্তাকে দুইবার পদোন্নতি দেওয়া হয়েছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, গত ২৭ অক্টোবর অনুষ্ঠিত ডিএসইর বোর্ড মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ওই বোর্ড মিটিংয়ে সভাপতিত্ব করেন ডিএসইর চেয়ারম্যান ইউনুসুর রহমান।

পদোন্নতি হারানোর তালিকায় রয়েছেন সৈয়দ আল-আমিন রহমান, সাইদ মাহমুদ যোবায়ের, মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া, মোহাম্মদ নাসির উদ্দিন রেজা, মো. বজলুর রহমান, কামরুন নাহার, মোহাম্মদ হারুন-অর-রশিদ পাঠান, মোহাম্মদ মাহফুজুর রহমান, সৈয়দ ফয়সাল আব্দুল্লাহ, মোহাম্মদ আহসান হাবিব, ফারহানা শরিফা, সাদাত মারুফ হাসনায়েন, শরিফ গিয়াস উদ্দিন আলম, মশিউর রহমান চৌধুরী, মামুন-উর-রশিদ, আব্দুল লতিফ মিয়া, সফিকুল আলম এবং দেলোয়ার হোসেন।

অপরদিকে ডাবল প্রমোশন পাওয়া কর্মকর্তা হলেন, ডেপুটি ম্যানেজার এ এইচ এম রাহাত আহমেদ ও সাহাদাত হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার নাজমুস সাকিব, এক্সিকিউটিভ অফিসার সাবিনা ইয়াসমিন, উৎপল চন্দ্র দেবনাথ, বদরুল আলম শাওন, রাজিব সরকার এবং ইমরান হোসেন।

ডিএসইর কর্মকর্তাদের কাজের উদ্দীপনা ফেরাতে একযোগে ৯৫ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছিলেন সাবেক এমডি তারিক আমিন। কিন্তু এতে ক্ষিপ্ত হন পরিচালনা পর্ষদের অনেক সদস্য। অভিযোগ আছে, ডিএসইর সংক্ষুব্ধ পরিচালকরা তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। বিষয়টি মানতে না পেরে পদত্যাগ করেন তিনি।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com