1. banijjobarta22@gmail.com : admin :

ডিএসই ও সিএসইর সঙ্গে গ্লোবাল ইসলামী ব্যাংকের চুক্তি

  • Last Update: Sunday, October 16, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সঙ্গে গ্লোবাল ইসলামী ব্যাংকের ত্রিপক্ষীয় চুক্তি সই হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) শেয়ারবাজারে ইউনিফর্ম ও ইনটিগ্রেটেড ইলেকট্রনিক সাবস্ক্রিপশন সিস্টেম (ইএসএস) শেয়ারিং সংক্রান্ত চুক্তিটি হয়।

চুক্তিতে গ্লোবাল ইসলামী ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত, ঢাকা স্টক এক্সচেঞ্জের চিফ রেগুলেটরি অফিসার খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের একাউন্টস ম্যানেজমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার শোহেব হাসান মাহমুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ, গ্লোবাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মশিউর রহমান জেহাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক সামি করিম, কোম্পানি সেক্রেটারি মোঃ মনজুর হোসেন উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন ইস্যু ম্যানেজার প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট-এর সিইও (চলতি দায়িত্ব) খন্দকার রায়হান আলী, এফসিএ ও ইফতেখার আলম, সিইও, লঙ্কা বাংলা ইনভেস্টমেন্ট এবং প্রতিষ্ঠানসমূহের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com