1. banijjobarta22@gmail.com : admin :
শিরোনাম :
বাজেটকে অভিনন্দন জানিয়ে চার প্রস্তাব পুনর্বিবেচনার দাবি ডিএসই’র মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অস্বাভাবিক মুনাফা দেখিয়ে শেয়ারবাজারে আসছে এমকে ফুটওয়্যার চাঁদপুরে জেনিথ লাইফের নতুন এজেন্সি অফিস উদ্বোধন বাজার মূলধন বেড়েছে প্রায় দুই হাজার কোটি টাকা আইএমএফের কথায় বাজেট করিনি: অর্থমন্ত্রী বাজেট প্রতিক্রিয়া/জিডিপি-মূল্যস্ফীতির লক্ষ্যমাত্রা বাস্তবসম্মত নয়: সিপিডি ইসলাম অক্সিজেনের আইপিও আবেদন বাতিল বাজেট প্রতিক্রিয়া/বাজেটে নিম্ন আয়ের মানুষের জন্য কিছুই নেই বাজেট প্রতিক্রিয়া/পরিকল্পনার সঙ্গে বাস্তবতার মিল নেই, বাস্তবায়ন সম্ভব নয়

নাভানা ফার্মার লেনদেন শুরু মঙ্গলবার

  • Last Update: Sunday, October 16, 2022

নিজস্ব প্রতিবেদক

প্রাথমিক গণপ্রস্তাবের মাধ্যমে শেয়ারবাজারে তালিকাভুক্ত হওয়া নাভানা ফার্মার শেয়ার লেনদেন আগামী মঙ্গলবার (১৮ অক্টোবর) থেকে শুরু হচ্ছে। কোম্পানিটির ট্রেডিং কোড হবে ‘NAVANAPHAR’।

এ সংক্রান্ত একটি চিঠি ডিএসই থেকে নাভানা ফার্মার ব্যাবস্থাপনা পরিচালকের কাছে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে, গত ৮ জুন প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে শেয়াবাজার থেকে ৭৫ কোটি টাকা মূলধন সংগ্রহের অনুমতি পায় নাভানা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড। কাট-অফ প্রাইস নির্ধারণে ৪ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত কোম্পানিটির বিডিং (নিলাম) হয়। পরে কোম্পানিটির কাট-অফ প্রাইস ৩৪ টাকা নির্ধারণ করা হয়।

১৩ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত আইপিও আবেদন চলে। আইপিওতে সাধারণ বিনিয়োগকারীদেরকে প্রতিটি শেয়ারের জন্য মূল্য নির্ধারিত হয়ে ২৪ টাকা।

এদিকে আইপিওতে বরাদ্দ পাওয়া নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের শেয়ার বিনিয়োগকারীদের বিও হিসাবে জমা দেওয়া হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) মাধ্যমে কোম্পানিটির শেয়ার বিও হিসাবে জমা করা হয়।

সিডিবিএল সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ২ অক্টোবর কোম্পানির শেয়ার বিনিয়োগকারীদের মধ্যে বরাদ্দ দেওয়া হয়।

Banijjobarta© Copyright 2020-2022, All Rights Reserved
Site Customized By NewsTech.Com