1. banijjobarta22@gmail.com : admin :

শনিবার জেনিথ ইসলামীর অর্ধ-বার্ষিক সম্মেলন

  • Last Update: Thursday, September 22, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

আগামী শনিবার জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের অর্ধ-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ৯ টায় রাজধানীর আইডিইবি ভবনে সম্মেলনটি অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বিষয়টি জানিয়েছেন।

প্রতিষ্ঠানটির একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান, জাতীয় সংসদের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলীর সম্মেলনে সভাপতিত্বে করবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (লাইফ) কামরুল হাসান। জেনিথ লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান অনুষ্ঠান পরিচালনা করবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) মো. হারুন-অর-রশীদ, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান ও ইন্ট্রামেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ টি এম এনায়েত উল্লাহ, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স চেয়ারম্যান অর্থ কমিটি ও এক্সকম গ্রুপের মো. আব্দুল জলীল, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান দাবী কমিটি ও বেঙ্গল গ্রুপের পরিচালক সামছুল আলম, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স নিরপেক্ষ পরিচালক ও বাংলাদেশ ইনষ্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্টের ডিরেক্টর জেনারেল কাজী মো. মোরতুজা আলী এসিআইআই এবং জেনিথ লাইফের শরিয়াহ বোর্ডের সদস্য-সচিব ও গুলশান জাম-ই-মসজিদের ঈমাম মাওলানা হাফিজ মোহাম্মদ হাফিজুর রহমান ।

এ্যামট্রানেট গ্রুপের চেয়ারম্যান ও সিইও এ কে এম বদিউল আলম এবং সাবেক সংসদ সদস্য ও এক্সিম ব্যাংকের পরিচালক মো.আব্দুল্লাহ আল-মামুন অনুষ্ঠানে শুভানুধ্যায়ী হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়াও বীমা পেশার গুরুত্ব এবং মোটিভেশন বিষয়ে বক্তব্য রাখবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ অফিসার মো. আবু মাহমুদ এবং সেলস এন্ড সফট স্কিল প্রশিক্ষক আলামিন মোহাম্মদ।

অনুষ্ঠানে সমগ্র বাংলাদেশ থেকে বাছাইকৃত প্রায় ৮০০ উন্নয়ন কর্মকর্তার অংশগ্রহণ সহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ উপস্থিত থাকবেন। অনুষ্ঠান শেষে গ্রাহকদের বীমা দাবির চেক হস্তান্তর ও বব্যসা সফল উন্নয়ন কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com