1. banijjobarta22@gmail.com : admin :

আন্তর্জাতিক টিস্যু এক্সপোতে দেশের প্রতিনিধিত্ব করছে পারটেক্স টিস্যু

  • Last Update: Wednesday, September 14, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের কুইন সিরিকিট ন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে টিস্যু এন্ড পেপার ব্যাংকক আন্তর্জাতিক টিস্যু এক্সপো-২০২২।

বুধবার (১৪ সেপ্টেম্বর) থেকে তিন দিনব্যাপী এক্সপোপি শুরু হয়েছে।

বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিস্যু উৎপাদনকারী প্রতিষ্ঠানসমুহ এই মেলায় অংশ নিয়েছে। বাংলাদেশ থেকে এক্সপোতে প্রতিনিধি এবং একমাত্র প্রতিষ্ঠান হিসেবে অংশ নিয়েছে দেশের অন্যতম সেরা ব্র্যান্ডের টিস্যু উৎপাদনকারী প্রতিষ্ঠান পারটেক্স টিস্যু লিমিটেড, যার ব্র্যান্ড “পারটেক্স ক্লিন টিস্যু”।

বাংলাদেশের পারটেক্স টিস্যু লিমিটেড কোম্পানি ছাড়াও এই এক্সপোতে যুক্তরাষ্ট্র, দক্ষিণ কোরিয়া, জাপান, মিয়ানমার, ভিয়েতনাম, তাইওয়ান, সুইডেনের বিশ্বখ্যাত ব্র্যান্ডের টিস্যু কোম্পানিগুলো অংশ নিয়েছে।

এক্সপোতে আগত দর্শনার্থীদের মাঝেও বিপুল পরিমান সাড়া লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে বাংলাদেশি স্টল হিসেবে পারটেক্স ক্লিন টিস্যুর স্টলের সামনে তুলনামুলক বেশি ভিড় লক্ষ্য করা গেছে।

আয়োজকরাও দর্শনার্থীদের এই অভূতপূর্ব সাড়া পেয়ে বেশ উচ্ছাস প্রকাশ করেছেন।

এ বিষয়ে পারটেক্স টিস্যু লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ জানান, এই এক্সপোতে বিশ্বের নামী-দামী সব টিস্যু ব্র্যান্ডের সঙ্গে পারটেক্স টিস্যু দেশের প্রতিনিধি হিসেবে অংশ নেয়ায় পারটেক্স টিস্যু যেমন দেশের জন্য সুনাম বয়ে এনেছে পাশাপাশি ভোক্তাদের কাছে মান সম্মত টিস্যু পৌঁছে দেয়ার ক্ষেত্রেও নিজেদের সমৃদ্ধ করতে সমর্থ হয়েছে।

এক্সপো চলবে আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com