1. banijjobarta22@gmail.com : admin :

পদ্মা ব্যাংকের টাউন হল মিটিং অনুষ্ঠিত

  • Last Update: Sunday, January 30, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

‘পাওয়ার অব পারফরম্যান্স, শেইপিং দ্য ফিউচার’ এর ব্যানারে পদ্মা ব্যাংক লিমিটেডের টাউন হল মিটিং-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি) গুলশান কর্পোরেট হেড অফিস থেকে আয়োজিত অনুষ্ঠানে ২০২১ সালের সেরা পারফরমারদের নাম ঘোষণা করা হয়।

করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে ব্যাংকের সকল শাখা ও প্রধান কার্যালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের স্বশরীরে উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল প্ল্যাটফর্মে এই টাউন হল মিটিংয়ের আয়োজন করা হয়।

টাউন হল মিটিং-এ সভাপতিত্ব করেন ব্যাংকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত।

করোনা অতিমারিতেও পরিশ্রম করে ব্যাংকের ব্যালেন্স শিট ঠিক রাখতে অবদান রাখায় সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানান চেয়ারম্যান নাফিজ সরাফাত।

তিনি বলেন, ২০২২ সালের নতুন বছরটা আরও চ্যালেঞ্জিং হলেও এগিয়ে যাবে পদ্মা ব্যাংক।

এসময় তিনি পদ্মা ব্যাংকের গ্রাহকদেরও ধন্যবাদ জানান।

সভাপতির ভাষণে ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী বলেন, লোকসানের খাতা থেকে নাম মুছে গেছে পদ্মা ব্যাংকের। নতুন বছরে নব উদ্যমে এগিয়ে যাবো। এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার পালা, পেছনে ফিরে তাকাবার সময় নেই। তবে এগিয়ে যাওয়ার চেষ্টায় সবাই যেন নিজের এবং পরিবারের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকেন সেজন্য তিনি কর্মীদের স্বাস্থ্যবিধি মেনে কাজ করার পরামর্শ দেন।

আয়োজিত মিটিং-এ অনলাইনে যুক্ত ছিলেন পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, হেড অব আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ আলম, হেড অব ইন্টার্নাল কনট্রোল অ্যান্ড কমপ্লায়েন্স ডিভিশন মুজাহিদুল ইসলাম, সিএফও বাদল কুমার নাথসহ ব্যাংকের সকল শাখা প্রধান ও প্রধান কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

অনুষ্ঠানে রিকভারি ও ডিপোজিট সংগ্রহ এই দুই ক্যাটাগরিতে ১১০ জনকে পুরস্কৃত করা হয়। এছাড়া ২০২১ সালে সেরা পারফরম্যান্সের জন্য শীর্ষ দশ শাখার নাম ঘোষণা করা হয়।

সরকারি সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com