1. banijjobarta22@gmail.com : admin :

নগদ ডিস্ট্রিবিউটরদের অর্থ লেনদেনের নিরাপত্তা দেবে সিএমপি

  • Last Update: Monday, July 4, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

‘নগদ’-এর ডিস্ট্রিবিউটরদের অর্থ লেনদেনের নিরাপত্তা দেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। ভবিষ্যতে সিএমপি ও ‘নগদ’ একসঙ্গে মিলে দেশের সেবায় কাজ করবে। এ কথা বলেছেন সিএমপির পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

সম্প্রতি মোবাইল ফাইন্যান্সিয়াল সেক্টরে গ্রাহকদের আর্থিক নিরাপত্তার বিষয়টিকে প্রাধান্য দিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সঙ্গে এক মতবিনিময় সভা করেছে ‘নগদ’। প্রতিষ্ঠানটির এক্সটার্নাল অ্যাফেয়ার্স ডিভিশনের উদ্যোগে এই সভা হয়।

সভায় সিএমপির পুলিশ কমিশনার বলেন, আমি আশা করছি, খুব শিগগির সিএমপির সব সদস্য দেশীয় প্রতিষ্ঠান ‘নগদ’ অ্যাকাউন্ট খুলে সেবা গ্রহণ করবেন।

সিএমপির মাল্টিপারপাস হলে আয়োজিত এই সভায় আরও উপস্থিত ছিলেন, পিপিএম (সেবা) এবং অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ শামসুল আলম, ‘নগদ’-এর নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, চিফ অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লে. কর্নেল (অব.) মো. কাওসার সওকত আলী, হেড অব স্টেকহোল্ডার ম্যানেজমেন্ট মো. মাহবুব আলম, চিফ করপোরেট গভারন্যান্স অফিসার এম নুরুল আলম, চিফ পাবলিক অ্যাফেয়ার্স অফিসার মোহাম্মদ সোলায়মানসহ আরও অনেকে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ‘নগদ’-এর হেড অব পাবলিক কমিউনিকেশনস জাহিদুল ইসলাম সজল। আর শুভেচ্ছা বক্তব্য রাখেন নগদ’-এর চিফ অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লে. কর্নেল (অব.) মো. কাওসার সওকত আলী।

‘নগদ’-এর নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে ‘নগদ’ আর্থিকখাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এখন উন্নত ও স্মার্ট বাংলাদেশ গঠনেও ‘নগদ’ নেতৃত্ব দেবে।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা ‘নগদ’-এর প্রযুক্তিগত সক্ষমতার বিষয়ে প্রশংসা করেন। এত কম সময়ে এত বেশি গ্রাহকভিত্তি তৈরি করা ও কোনো ধরনের ঝামেলা ছাড়া কয়েক সেকেন্ডে অ্যাকাউন্ট খোলার প্রযুক্তি নিয়ে আসার বিষয়গুলোর প্রশংসা করেন।

এছাড়া মতবিনিময় সভা উপলক্ষ্যে নৈশভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি ‘নগদ’-এর পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। একই সঙ্গে সিএমপিও ‘নগদ’-এর কর্মকর্তাদের বিশেষ উপহার দিয়েছে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com