1. banijjobarta22@gmail.com : admin :

৩০ জুলাই ময়মনসিংহে বিনিয়োগ শিক্ষা কনফারেন্স

  • Last Update: Monday, July 4, 2022

নিজস্ব প্রতিবেদক

দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে ৩০ জুলাই ময়মনসিংহে বিভাগীয় “বিনিয়োগ শিক্ষা কনফারেন্স-২০২২” আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ও বাংলাদেশ একাডেমি ফর সিকিউরিটিজ মার্কেটস (বিএএসএম)।

ময়মনসিংহ শহরের এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে কনফারেন্সটি অনুষ্ঠিত হবে।

সম্প্রতি অনুষ্ঠিত কমিশন সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিএসইসি সূত্রে জানা গেছে। এরপ্রস্তুতির অগ্রগতি জানতে সোমবার (৪ জুলাই) প্রস্তুতি কমিটির মিটিংও অনুষ্ঠিত হয়েছে।

কমিশনের নির্দেশনা অনুযায়ী, বিএএসএম তাদের লোকবল এবং তহবিল ব্যবহার করে ওই বিভাগীয় কনফারেন্স অনুষ্ঠানের সব প্রস্তুতি গ্রহণ ও সম্পন্ন করবে। এ লক্ষ্য বিএসইসি’র ফাইন্যান্সিয়াল লিটারেসি বিভাগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ কনফারেন্স অনুষ্ঠিত হবে। বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের এ অনুষ্ঠানটি দুইটি ভাগে আয়োজন করা হবে। একটি হলো বিনিয়োগকারীদের প্রশিক্ষণ, অপরটি হলো বিনিয়োগ শিক্ষা বিষয়ক আলোচনা।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ উক্ত কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকাবেন।

বিএসইসির চেয়ারম্যান, ময়মনসিংহের বিভাগীয় কমিশনার, মেয়র, ডিসি, বাংলাদেশ ব্যাংকের প্রতিনিধিসহ অন্যান্যর উপস্থিত থাকবেন। ওই অনুষ্ঠানে সাধারণ জনগণকে বিনিয়োগ শিক্ষা ও সঞ্চয়ে উদ্বুদ্ধ করার বিষয়ে আলোচনা করবেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com