1. banijjobarta22@gmail.com : admin :

আকর্ষণীয় ছাড়ে দারাজ মলে পাওয়া যাচ্ছে ভিসতার পণ্য

  • Last Update: Thursday, June 30, 2022

নিজস্ব প্রতিবেদক

দারাজে পাওয়া যাচ্ছে ভিসতা ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড টিভি। গ্রাহকরা ভিসতা টিভি কিনলে ২৭ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এর ২০ শতাংশ দিচ্ছে ভিসতা আর ৭ শতাংশ ছাড় দিচ্ছে দারাজ। এ ছাড়া, রয়েছে আরও কিছু আকর্ষণীয় অফার।

মঙ্গলবার (২৮ জুন ) রাজধানীর বনানীতে দারাজের প্রধান কার্যালয়ে ভিসতা ও দারাজের মধ্যে এ বিষয়ে এক সমঝোতা চুক্তি হয়েছে।

সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন ভিসতার ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ এবং দারাজের চিফ করপোরেট অ্যাফেয়ার্স এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দারাজের চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেইন, ভিসতা ইলেকট্রনিক্স এর চেয়ারম্যান সামছুল আলম, পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও উদয় হাকিম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-দারাজের হেড অব কি অ্যাকাউন্টস অ্যান্ড ব্র্যান্ডস নাহিন আহমেদ, কি এ্যাকাউন্ট ম্যানেজার (ইলেকট্রনিক্স) মো. আবু নোমান এবং নাকিব খান (দারাজ লাইভ)। ভিসতার পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি ডিরেক্টর ফয়সাল ইসলাম, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার হায়দারুজ্জামান সুজন, পলাশ মধু, মেনুকা তাসনিম, আলী হায়দার খান প্রমূখ। চুক্তি শেষে ভিসতার কর্মকর্তারা দারাজ এর লাইভ অনুষ্ঠানে অংশ নেন।
এই চুক্তির আওতায় দারাজের ফ্লাগশিপ স্টোরে ট্রাস্টেড ব্র্যান্ড হিসেবে ভিসতা পণ্য প্রদর্শন এবং বিক্রি হবে। দেশের যেকোনো প্রান্তে যথাসম্ভব কম খরচে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে যাবে।

ভিসতা শতভাগ জেনুইন এবং মানসম্পন্ন পণ্য সরবরাহ করবে। দারাজ মলের ফ্লাগশিপ পলিসি অনুযায়ী ১৪ দিনের মধ্যে পণ্য পছন্দ না হলে তা ফেরত নেওয়া হবে। ভিসতা বেস্ট প্রাইসে পণ্য দেবে এবং দারাজ যত দ্রুত সম্ভব পণ্য সাপ্লাই দেবে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com