1. banijjobarta22@gmail.com : admin :

মোনার্ক মার্ট ও পারটেক্স ফার্নিচারের মধ্যে সমঝোতা চুক্তি সই

  • Last Update: Wednesday, June 29, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

সাকিব আল হাসানের ই-কমার্স কোম্পানি মোনার্ক মার্টে’র সাথে পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন)মতিঝিলের মোনার্ক হোল্ডিংস-এর হেড অফিসে দ্বিপাক্ষিক এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে এবং গ্রাহকের কাছে বিশ্বমান সম্পন্ন ফার্নিচার সরবরাহের জন্য মোনার্ক মার্টে’র সাথে পারটেক্স ফার্নিচারের এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর মাধ্যমে ফার্নিচার ক্যাটাগরিতে মোনার্ক মার্টের সমৃদ্ধ পদচারণা শুরু হলো।

এই সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোনার্ক মার্টের পক্ষে চিফ অপারেটিং অফিসার জাহেদ কামাল, হেড অফ একাউন্টস মোঃ রফিকুল আলম, হেড অফ কমিউনিকেশন তানবিরুল ইসলাম, হেড অফ কমার্শিয়াল আহমেদ মোস্তফা, হেড অফ বিজনেস মাহাদি হাসান, হেড অফ এক্সপেরিয়েন্স মৃধা মোঃ সাইফুল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট টিমের জুয়েল ওয়াসিফ এবং সাজ্জাদুর রহমান। এছাড়াও পারটেক্স ফার্নিচার-এর পক্ষে উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার শাহ আলম মুন্সী, বিজনেস কন্ট্রোলার রেজওয়ানুল হক সহ আরও অনেকে।

মোনার্ক মার্টে খুব শিগগিরই পারটেক্স ফার্নিচারের সকল পণ্য পাওয়া যাবে।চলমান ঈদ ক্যাম্পেইনে মোনার্ক মার্টে আছে বিভিন্ন ব্র্যান্ডের গিফট কার্ড, কোরবানির গরু, কোরবানির জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি, হরেক রকমের ফ্যাশন আইটেম সহ হাজারো পণ্যসামগ্রী, সেই সাথে ঈদ ঊপলক্ষে বিশেষ ছাড় তো থাকছেই।

এছাড়াও মোনার্ক মার্টে শপিং করে পুরো ক্যাম্পেইন জুড়েই ভাগ্যবান ক্রেতাগণ পাচ্ছেন বিশেষ উপহার সামগ্রী পাবার সুযোগ। নগদ, বিকাশ এবং উপায় পেমেন্টে থাকছে ২০% পর্যন্ত ক্যাশব্যাক। ভিসা কিংবা মাস্টারকার্ড ব্যবহার করেও গ্রাহকগণ কেনাকাটা করতে পারছেন খুব সহজেই, আস্থার সাথে।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com