1. banijjobarta22@gmail.com : admin :

লংকাবাংলায় বিও হিসাব খুললেই মিলবে জীবন বীমা সুবিধা

  • Last Update: Monday, June 13, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

দেশের শেয়ারবাজারে বিনিয়োগ খাতে নতুন উদ্ভাবন নিয়ে এসেছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড (এলবিএসএল) ও চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স লিমিটেড।

সম্প্রতি উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ঐ সমঝোতা স্মারকের আওতায় শেয়ারবাজারে বিনিয়োগকারীদের জন্য বিও (বেনিফিশিয়ারি ওনার্স) একাউন্ট খোলার পাশপাশি জীবন বীমা সুবিধাও দেয়া হবে।

লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খন্দকার সাফাত রেজা ও চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এসএম জিয়াউল হকের উপস্থিতিতে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে লংকাবাংলা সিকিউরিটিজের বিও একাউন্ট খোলার মাধ্যমে একজন বিনিয়োগকারী তার মৃত্যু অথবা দুর্ঘটনাজনিত কারণে নগদ বীমা সুবিধাপ্রাপ্ত হবেন। এক্ষেত্রে গ্রাহকের বীমাসংক্রান্ত প্রিমিয়াম পরিশোধ করবে এলবিএসএল।

লংকাবাংলা সিকিউরিটিজ ও চার্টার্ড লাইফের এ সমঝোতা চুক্তির ফলে গ্রাহকরা একটি মাত্র চ্যানেল ব্যবহার করে তাদের বিনিয়োগ ও জীবন বীমা পলিসি উভয়ই পরিচালনা করতে পারবেন। দেশের শেয়ারবাজারে বিনিয়োগকারীদের জন্য এটিই সর্বপ্রথম জীবন বীমা সুবিধা।

করোনা মহামারী-উত্তর সময়ে স্বাস্থ্য সুরক্ষা মানুষের জন্য একটি প্রধান বিষয় হয়ে দাঁড়ায়। এ সময় নিজেদের গ্রাহকদের জন্য এলবিএসএল ও চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স কর্তৃক হেলথ কার্ড ইস্যু করা হয়। ফলে তালিকাভুক্ত অনেক হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টারে লংকাবাংলা সিকিউরিটিজের গ্রাহক ও তাদের পরিবারের সদস্যরা মূল্যছাড় উপভোগ করেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com