1. banijjobarta22@gmail.com : admin :

‘অবহেলিতদের বীমার আওতায় আনলে সমাজের উন্নয়ন হবে’

  • Last Update: Sunday, February 13, 2022

নিজস্ব প্রতিবেদক

বীমা মালিকদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের (বিআইএ) প্রেসিডেন্ট শেখ কবির হোসেন বলেছেন, অবহেলিতদের বীমার আওতায় আনলে সমাজের উন্নয়ন হবে।

তিনি বলেন, যাদের জন্য এই বীমা চালু করা হচ্ছে তারা সবাই অবহেলিত। আরও যারা অবহেলিত আছে তাদেরও এর আওতায় নিয়ে আসতে হবে। তাহলে আমি মনে করি সমাজ ব্যবস্থার উন্নয়ন হবে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) আয়োজিত ‘প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য বঙ্গবন্ধু সুরক্ষা বীমা’পরিকল্প বাস্তবায়নে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
বিজ্ঞাপন

এই বীমা পরিকল্পের ব্যাপকতা আরও বাড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, এই কার্যক্রম যেন চালু থাকে। বন্ধ যেন না হয়। সে দিকে লক্ষ্য রাখতে হবে। যারা এর উদ্যোগ নিয়েছেন তাদের সবাইকে আমি ধন্যবাদ জানাচ্ছি।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ।

অনলাইন প্লাটফর্মে আয়োজিত এই অনুষ্ঠানে ‘প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য বঙ্গবন্ধু সুরক্ষা বীমা’ বাস্তবায়নে সাধারণ বীমা করপোরেশন (এসবিসি) ও নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট (এনডিডি)’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com