1. banijjobarta22@gmail.com : admin :

এনআরবি ইসলামিক লাইফের প্রিমিয়াম দেওয়া যাচ্ছে নগদে

  • Last Update: Sunday, April 3, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও দেশের অন্যতম লাইফ ইনসিওরেন্স কোম্পানি এনআরবি ইসলামিক লাইফ ইনসিওরেন্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তির ফলে এনআরবি ইসলামিক লাইফ ইনসিওরেন্স লিমিটেডের গ্রাহকেরা ‘নগদ’-এর মাধ্যমে তাদের লাইফ ইনসিওরেন্সের প্রিমিয়াম প্রদান করতে পারছেন।

সম্প্রতি এনআরবি ইসলামিক লাইফ ইনসিওরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় ‘নগদ’-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ সেলস অফিসার (সিএসও) মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু ও হেড অব ইনসিওরেন্স অ্যান্ড এফআই মো. বায়েজীদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনআরবি ইসলামিক লাইফ ইনসিওরেন্সের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. শাহ্ জামাল হাওলাদার, কোম্পানি সেক্রেটারি, মানবসম্পদ ও আইনের বিভাগীয় প্রধান সৈয়দ আব্দুল আজিজ, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ও ইভিপি মোহাম্মাদ আবু হাসান উপস্থিত ছিলেন।

‘নগদ’ ও এনআরবি ইসলামিক লাইফ ইনসিওরেন্সের মধ্যে এই চুক্তির ফলে গ্রাহকেরা এখন সহজেই ‘নগদ’ অ্যাপ বা ইউএসএসডি (*১৬৭#) ব্যবহার করে তাদের লাইফ ইনসিওরেন্সের প্রিমিয়াম পলিসির পেমেন্ট পরিশোধ করতে পারছেন। এই সুবিধাটি স্বশরীরে গিয়ে পেমেন্ট পরিশোধ করার বাড়তি ঝামেলা দূর করে গ্রাহকদের দৈনন্দিন ব্যস্তময় জীবনকে করে তুলবে আরও সহজ ও সাশ্রয়ী।

এখন থেকে দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও এনআরবি ইসলামিক লাইফ ইনসিওরেন্সের গ্রাহকেরা চাইলেই যেকোনো সময় এবং যেকোনো জায়গা থেকে ‘নগদ’-এর মাধ্যমে তাদের এই প্রিমিয়াম পলিসির পেমেন্ট করতে পারছেন।

চুক্তি বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘গ্রাহকদের জন্য ইসলামিক আর্থিক লেনদেন আরও সুন্দর ও সাশ্রয়ী করতে ‘নগদ’ তিন বছর ধরে ইসলামি অ্যাকাউন্ট পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গ্রাহকেরা এখন থেকে এনআরবি ইসলামিক লাইফ ইনসিওরেন্সেরও প্রিমিয়াম দিতে পারছেন ‘নগদ’-এর মাধ্যমে। এর মাধ্যমে আমরা গ্রাহকদের সাশ্রয়ী ও নিরাপদ লেনদেনের নিশ্চয়তা দিচ্ছি।’

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com