1. banijjobarta22@gmail.com : admin :

বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনে নতুন কমিটি

  • Last Update: Saturday, March 26, 2022

নিজস্ব প্রতিবেদক

বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি পদে কর কমিশনার  মো. ইকবাল হোসেন ও মহাসচিব পদে অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ মাহমুদুজ্জামান নির্বাচিত হয়েছেন। 

শুক্রবার (২৫ মার্চ) ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাহী কমিটি ২০২২-২০২৩ মেয়াদের জন্য দায়িত্ব পালন করবে। এনবিআরের জনসংযোগ দপ্তর সূত্রে এসব তথ্য জানা গেছে।

সভাপতি মো. ইকবাল হোসেন ১৩তম বিসিএস ও মহাসচিব মোহাম্মদ মাহমুদুজ্জামান ১৮তম বিসিএস ব্যাচের কর্মকর্তা।

নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কর কমিশনার এম এম ফজলুল হক, কর কমিশনার ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী ও অতিরিক্ত কর কমিশনার মো. সিরাজুল করিম। যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন যুগ্ম কর কমিশনার শেখ শামীম বুলবুল ও রেজিনা সুলতানা রিজু। 

কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত কর কমিশনার মো. মুহতাসিবুর রহমান খান। প্রচার সম্পাদক পদে উপ কর কমিশনার গোলাম কিবরিয়া ও সহ-প্রচার সম্পাদক উপ কর কমিশনার মো. সিহাবুল ইসলাম কুশল নির্বাচিত হয়েছেন।

দপ্তর সম্পাদক পদে উপ কর কমিশনার মুসতবা ইশতিয়াক আহমদ ও সহ-দপ্তরে উপ-কর কমিশনার মো. ওমর ফারুক নির্বাচিত হয়েছেন। এছাড়া গবেষণা সম্পাদক মো. মনিরুজ্জামান, সহ-গবেষণায় মনসুর আলী, সমাজ কল্যাণ সম্পাদক নার্গিস আক্তার, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো. সাজ্জাদুল ইসলাম মীর মিঠু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মেহেদি মাসুদ ফয়সাল, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মওদুদ আহম্মদ ভুইয়া, সাংস্কৃতিক সম্পাদক মোনালিসা শাহরীন সুস্মিতা, সহ-সংস্কৃতিক সম্পাদক মো. আল-আমিন, ক্রীড়া সম্পাদক মো. সাজিদুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক কে এম তানিম উজ জামান নির্বাচিত হয়েছেন।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com