1. banijjobarta22@gmail.com : admin :

নগদ-এ চিঠি: ভালোলাগার গল্প লিখে পুরস্কার জেতার সুযোগ

  • Last Update: Tuesday, March 22, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ সম্প্রতি চালু করেছে ‘নগদ-এ চিঠি’ শিরোনামে একটি ক্যাম্পেইন। যেখানে গ্রাহকরা ‘নগদ’ নিয়ে তাদের ভালোলাগার গল্প চিঠির মাধ্যমে জানাতে পারবেন। গ্রাহকদের পাঠানো লেখা ‘সেরা চিঠি’ হিসেবে নির্বাচিত হলে পাবেন আকর্ষণীয় পুরস্কার।

‘নগদ’-এর ভিন্নধর্মী এই ক্যাম্পেইনটি চলবে আগামী ২৪ মার্চ পর্যন্ত। যেখানে কোনো ধরনের রেজিস্ট্রেশন ছাড়া গ্রাহকরা এতে অংশগ্রহণ করতে পারবেন। 

এই আয়োজনে সেরা গল্পকারের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার। যেখানে প্রতিযোগীরা ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে বা সরাসরি ‘নগদ সেবা’ পয়েন্টে উপস্থিত হয়ে ‘নগদ’ নিয়ে তাদের ভালোলাগার কথা জানাতে পারবেন।

ক্যাম্পেইনটি ঘিরে বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়েছে ডাক বিভাগের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। যেখানে ‘নগদ সেবা’ পয়েন্ট থেকে অংশগ্রহণকারীদের জন্য রাখা থাকছে একটি লেটার কার্ড। যার একপাশে থাকবে গ্রাহকের নাম ঠিকানা এবং অন্যপাশে ‘নগদ’ নিয়ে গ্রাহকের ভালোলাগার কথা গল্প আকারে জানানো যাবে। পরে লেটার কার্ডটি ‘নগদ সেবা’ পয়েন্টে রাখা লেটারবক্সে জমা রাখবেন।

গ্রাহকরা অনলাইনে #নগদ-এ_চিঠি এই হ্যাশট্যাগ ব্যবহার করে ‘নগদ’ এর দুটি অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/NagadIslamic/) অথবা (http://www.facebook.com/MyNagad) পোস্টের কমেন্টে ‘নগদ’ নিয়ে ভালোলাগার গল্প জানাতে পারবেন। 


পাঁচ দিনব্যাপী এই ক্যাম্পেইনে গ্রাহকরা ২৭টি ‘নগদ সেবা’ থেকে অংশগ্রহণের সুযোগ পাবেন। পাশাপাশি ক্যাম্পেইনটি ডিজিটাল প্ল্যাটফর্মে চলবে ২৪ ঘণ্টা। ফলে একজন গ্রাহক যত খুশি ততবার এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন। 

Banijjobarta© Copyright 2020-2022, All Rights Reserved
Site Customized By NewsTech.Com