1. banijjobarta22@gmail.com : admin :

৩০ আর্থিক প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব চাল বিএফআইইউ

  • Last Update: Saturday, February 5, 2022

নিজস্ব প্রতিবেদক

দারাজ, আলেশা মার্ট, ইভ্যালি এবং ই-অরেঞ্জসহ ৩০টি আর্থিক প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ব্যাংকের বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

দেশের তফসিলি ব্যাংকগুলোর কাছে সম্প্রতি তাদের লেনদেনসহ অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য চেয়েছে প্রতিষ্ঠানটি।

বিএফআইইউ-এর চিঠির সঙ্গে তথ্য পাঠানোর জন্য একটি ফর্মও দেয়া হয়েছে।

সংস্থাগুলোকে ব্যাঙ্কের শাখার নাম, অ্যাকাউন্টের নাম, নম্বর, খোলার ধরন এবং তারিখ, মোট জমা এবং উত্তোলন এবং এর আগে যে ব্যাঙ্কে লেনদেন হয়েছে তার বর্তমান অবস্থা জানাতে বলা হয়েছে।

এর আগে বিভিন্ন সময়ে এসব ই-কমার্স কোম্পানির ব্যাংক হিসাব তলব করে জব্দ করা হয়। এছাড়া, ব্যাঙ্কগুলোর অ্যাকাউন্ট সক্রিয় বা বন্ধ কিনা তা রিপোর্ট করতে বলেছে।

এছাড়াও ব্যাঙ্ক অ্যাকাউন্ট সমন তালিকায় রয়েছে- কিউকম, আলাদিনস ল্যাম্প, বুম বুম, প্রিয়শপ, ধামাকা শপিং, সিরাজগঞ্জ শপ, আদিয়ান মার্ট, ওয়ালমার্ট, নিডস, দালাল প্লাস, ২৪ টিকেটি, থলে, উই কম, ইনফিনিটি মার্কিটিং, আনন্দ বাজার, আকাশ নীল, ব্রাইট হাশ, এনেক্স ওয়ার্ল্ড ওয়াইড, আমার বাজার, আস্থার প্রতীক, বাংলাদেশ ডিল, বাড়ি দোকান ডটকম, স্রেশডো ডটকম, আমিষ বিডি, নিরাপদ এবং আলিফ ওয়ার্ল্ড।

এরই মধ্যে অনেক কোম্পানির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। এর আগে বিভিন্ন সময়ে ই-কমার্স কোম্পানিগুলোর লেনদেনের তথ্য নিয়েছে বাংলাদেশ ব্যাংক ও গোয়েন্দা সংস্থাগুলো।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com