1. banijjobarta22@gmail.com : admin :

ফারইষ্ট ইসলামীর নতুন বোর্ডের সভা অনুষ্ঠিত

  • Last Update: Monday, March 7, 2022

বাণিজ্য বার্তা ডেস্ক

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) গঠন করা ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের জন্য নবগঠিত পরিচালনা পর্ষদের (২৬৭তম পর্ষদ) সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৬ মার্চ) রাজধানীর তোপখানা রোডস্থ ফারইষ্ট টাওয়ারে সভাটি অনুষ্ঠিত হয়।

নবগঠিত পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য ড. মো. ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ-পিএইচডি, জহুরুল ইসলাম চৌধুরী, আলহাজ মো. হেলাল মিয়া, ড. মো. রফিকুল ইসলাম, ড. লাফিফা জামাল, মোহাম্মাদ আলী নওয়াজ, মোহাম্মাদ মাসুম মিয়া, আরিফ খান-সিএফএ, এফসিএমএ, মোস্তফা জামানুল বাহার, মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, ডিএমডি এন্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবির এফসিএ এবং কোম্পানি সেক্রেটারি (সিসি) এস এম. নূরে আলম।

সভায় পরিচালনা পর্ষদের সদস্যগণ কোম্পানির সার্বিক চিত্র তুলে ধরেন। বর্তমানে বিরাজমান সমস্যাবলীর সুষ্ঠু সমাধান করে কোম্পানিকে সুদৃঢ় ভিত্তির উপর দাঁড় করিয়ে ব্যবসা প্রসার করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

পর্ষদ সভায় অডিট কমিটি, এনআরসি, ইসি ও অন্যান্য কমিটি গঠনসহ কোম্পানির বিভিন্ন সাবসিডিয়ারী প্রতিষ্ঠানে পরিচালক ও ট্রাস্টি সদস্য মনোনয়ন দেয়া হয়।

সভাপতি পরিচালনা পর্ষদের সকল সদস্যকে আন্তরিকতা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে পর্ষদের উপর অর্পিত আস্থার প্রতিফলনের জন্য অনুরোধ করেন।

পর্ষদ সভায় বীমা গ্রাহকের দাবি পরিশোধের জন্য কোম্পানির অনুকূলে ৪১৩ কোটি টাকার তহবিল কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ায় সন্তোষ প্রকাশ করা হয়। এছাড়াও পর্ষদ পর্যায়ক্রমে কোম্পানির অন্যান্য স্থায়ী সম্পদসমূহ নগদায়নের মাধ্যমে বিনিয়োগ ও বীমাদাবী পরিশোধের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করেন।
কোম্পানির চেয়ারম্যান শেখ কবির হোসেন এই মর্মে আশাবাদ ব্যক্ত করেন যে, দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানিটি অচিরেই গ্রাহক এবং জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব সমুন্নত রাখবে।

Banijjobarta© Copyright 2020-2022, All Rights Reserved
Site Customized By NewsTech.Com