1. banijjobarta22@gmail.com : admin :

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বন্দরটিলা শাখা স্থানান্তর

  • Last Update: Sunday, April 2, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংকের বন্দরটিলা শাখা রোববার (২ এপ্রিল) নতুন ঠিকানায় (এল. এ. টাওয়ার-২য় তলা, এম. এ. আজিজ রোড, বন্দরটিলা, চট্টগ্রাম) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ্জ মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানান্তরিত শাখার উদ্বোধন করেন।

ব্যাংকের পরিচালক মো. সানাউল্লাহ সাহিদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও আব্দুল আজিজ।

২০১০ সালের ২৮ ডিসেম্বর ব্যাংকের বন্দরটিলা শাখার কার্যক্রম শুরু হয়েছিল।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ, চট্টগ্রাম জোনাল হেড রাশেদ সরওয়ার এবং বন্দরটিলা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ নওশাদ আব্বাস বক্তব্য রাখেন। এছাড়া গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মধ্য থেকে শাহ্প্লাজা মার্কেটের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, জাহিদ এন্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী মো. জাহিদ হোসেন এবং তাহের এন্ড ব্রাদার্সের পার্টনার মো. আবু তালেব বক্তব্য রাখেন।

নতুন শাখার কার্যক্রম শুরু উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরুদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চেয়ারম্যান আলহাজ্জ মহিউদ্দিন আহমেদ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই বন্দরটিলা শাখার মাধ্যমে অত্র এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের অধিকতর উন্নয়ন সাধিত হচ্ছে। চট্টগ্রামে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২টি পূর্ণাঙ্গ শাখা রয়েছে। এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও জনাব আব্দুল আজিজ বলেন, আমরা গ্রাহকদের চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সু-পরিসর জায়গায় স্থানান্তর করেছি। আজ থেকে ১৩ বছর পূর্বে এই এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের বন্দরটিলা শাখার যাত্রা শুরু হয়েছিল, শুরু থেকেই বন্দরটিলা শাখাটি অত্র এলাকার শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো খাতে সাধ্যমত অবদান রেখে আসছে। আমরা এই ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি, আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র এলাকার উন্নয়নে আমরা আরো অধিক অবদান রাখতে পারব বলে আমরা আশা পোষণ করছি। ক্ষুদ্র ও মাঝারি শিল্পে বিনিয়োগের জন্য সর্বত্র শাহ্জালাল ইসলামী ব্যাংকের অধিক সুনাম রয়েছে। অত্র এলাকার ক্ষুদ্র ও মাঝারী শিল্পের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক অধিক বিনিয়োগে আগ্রহী।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com