1. banijjobarta22@gmail.com : admin :

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

  • Last Update: Sunday, March 26, 2023

বাণিজ্য বার্তা ডেস্ক

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে রাষ্ট্র মালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেড।

রোববার (২৬ মার্চ) এ উপলক্ষ্যে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খান, তাহমিনা আখতার ও হাসান তানভীর উপস্থিত ছিলেন।

এর আগে ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে। ব্যাংকের পক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

দিনের শুরুতে ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এতে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ ও মোহাম্মদ শাহেদুর রহমানসহ সব ডিজিএম, এজিএমসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএ’র সেক্রেটারি মো. মহিউদ্দিনের নেতৃত্বে সিবিএ, রূপালী ব্যাংক এক্সিকিউটিভ ফোরাম, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।

Banijjobarta© Copyright 2022-2023, All Rights Reserved
Site Customized By NewsTech.Com