1. banijjobarta22@gmail.com : admin :

বিআইএ’র নতুন নির্বাহী কমিটি ঘোষণা

  • Last Update: Thursday, March 23, 2023

নিজস্ব প্রতিবেদক

বীমা মালিকদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের (বিআইএ) ২০২৩ ও ২০২৪ সালের জন্য নতুন নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) লাইফ ও নন-লাইফ খাতে ১০ জন করে মোট ২০ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়। সদস্যরা সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিআইএ সূত্রে এ তথ্য জানানো হয়েছে।

নির্বাহী কমিটিতে লাইফ বীমার সদস্যরা হলেন- মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ (পাভেল), পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা বি এম ইউসুফ আলী, রূপালী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কিবরিয়া, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা কাজিম উদ্দীন, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ফরিদুন্নাহার লাইলী; বেস্ট লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক সৈয়দ বদরুল আলম, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মোজিবুল ইসলাম, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. জালালুল আজিম, ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ইসহাক আলী খান পান্না এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক আদিবা রহমান, এসিআইআই।

নির্বাহী কমিটিতে নন-লাইফ বীমার সদস্যরা হলেন- সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারম্যান শেখ কবির হোসেন, ইউনিয়ন ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান এ কে এম মনিরুল হক, ক্রিস্টাল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান হোসাইন আখতার; জনতা ইন্স্যুরেন্সের পরিচালক বেলাল আহমেদ, ইসলামী ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইসমাইল নওয়াব, পাইওনিয়ার ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা সৈয়দ শাহরিয়ার আহসান, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী এবং এশিয়া ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. ইমাম শাহীন।

Banijjobarta© Copyright 2022-2024, All Rights Reserved
Site Customized By NewsTech.Com